• আইন ও আদালত

    রাজশাহীতে সাড়ে ৬ কোটি টাকার হেরোইনসহ গ্রেফতার-১

      প্রতিনিধি ২৩ এপ্রিল ২০২৪ , ৯:২৭:২১ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    আজ মঙ্গলবার দুপুরে এ বিষয়ে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার আবু সালেহ আশরাফুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার দিবাগত রাতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল গোদাগাড়ীর মাটিকাটা ক্যানেলপাড়া গ্রামে অভিযান চালিয়ে হেরোইন উদ্ধার ও মাদক কারবারীকে গ্রেফতারকৃত করে। গ্রেফতারকৃত মাদক কারবারীর নাম এজাজুল হক ঝাবু (২৮)। ঝাবু গোদাগাড়ীর দিয়ার মানিকচক গ্রামের মৃত: আব্দুল লতিফের ছেলে।

    রাতেই খবর পেয়ে ডিবির এ দল অভিযান চালায়, গোদাগাড়ী থানার মাটিকাটা ক্যানেলপাড়ায় কলবাগানের মধ্যে দুইজন ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে। এসময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় এজাজুল হক ঝাবুকে গ্রেফতার করা হয়। পরে তার কাছে তল্লাশী চালিয়ে ১৩ টি পলিথিনে রাখা ৬ কেজি ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার হয়। যার আনুমানিক মূল্য সাড়ে ৬ কোটি টাকার মতো। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে বিভিন্ন থানায় তিনটি মামলা রয়েছে।

    এছাড়াও তার সহযোগী মাদক ব্যবসায়ী মুনিরুল ইসলাম সেখান থেকে কৌশলে পালিয়ে যায়। তার বিরুদ্ধেও মাদক মামলা রয়েছে।এ ঘটনায় ঝাবুর বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা দিয়ে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে। সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) রফিকুল আলমসহ উদ্ধর্তন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ