• আইন ও আদালত

    তানোরে ইউএনও অফিসের সামনে আ’লীগ নেতার উপরে হামলা গ্রেফতার-১

      প্রতিনিধি ১৫ মার্চ ২০২৪ , ৭:২৪:২৮ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    রাজশাহীর তানোরে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) গভীর নলকুপের নিয়ন্ত্রণ নিয়ে বিবাদমান দু’পক্ষের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। গতকাল( ১৪ মার্চ) বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ চত্ত্বরে এ মারামারির ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় কাঁমারগা ইউপির ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ বাদী ৮জনকে আসামি করে তানোর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

    এ ঘটনায় শুক্রবার বেলা ১১ টার দিকে বিশেষ অভিযান চালিয়ে ১ জনকে গ্রেফতার করেছেন তানোর থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামি হলেন,ভাড়াটিয়া সন্ত্রাসী কামারগাঁ ইউপির মালশিরা গ্রামের মৃত আব্দুল হামিদের পুত্র আব্দুল হান্নান(৫০)।
    জানা গেছে, উপজেলার কামারগাঁ ইউনিয়নের (ইউপি) ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদের উপর পরিকল্পিত ভাবে হামলা করেন ভাড়াটিয়া সন্ত্রাসী আব্দুল হান্নান ও তার লোকজন। এতে করে আব্দুল হান্নান ও তার লোকজনের কিল-ঘুষিতে নাক ফেটে গুরুতর জখম হয়ে আহত হন আব্দুল মজিদ। এসময় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন আব্দুল মজিদের লোকজন। এবিষয়ে আহত আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদ জানান, গভীর নলকূপ নিয়ে দীর্ঘদিন ধরে রেজাউল ইসলামের সাথে দ্বন্দ্ব বিবাদ চলে আসছিল।তার সমঝোতার জন্য দু’পক্ষকে নিয়ে ইউএনও মহোদয় তার অফিসে বসেন। এবং সুষ্ঠু সমাধানও করে দেন। কিন্তু রেজাউল ইসলামের ভাড়াটিয়া সন্ত্রাসী আব্দুল হান্নান ইউএনও মহোদয়ের অফিস থেকে বেরিয়ে এসে কোন কথা ছাড়াই আমার উপরে হামলা চালিয়ে আমাকে আহত করেন। আমি সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর শাস্তির দাবি জানাচ্ছি।

    এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রহিম জানান, এমন মারামারির ঘটনা সঙ্গে সঙ্গে মোবাইল ফোনে ইউএনও স্যার আমাকে অবহিত করেন। এবং আব্দুল মজিদ বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন। এতে করে বিশেষ অভিযান পরিচালনা করে আব্দুল হান্নান নামের ১ জনকে গ্রেফতার করা হয়েছে। এবং বাকি আসামিদেরকেও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ