• আইন ও আদালত

    আরএমপি কর্নহার থানা এলাকায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

      প্রতিনিধি ৪ সেপ্টেম্বর ২০২২ , ১১:০২:১৯ প্রিন্ট সংস্করণ

    রাজশাহী:

    বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি’ স্লোগানকে সামনে রেখে সাইবার বুলিং, কিশোর গ্যাং, সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, জুয়া, ইভটিজিং, বাল্য বিবাহ ও যৌতুক প্রতিরোধের লক্ষ্যে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। রাজশাহী জেলা আরএমপি কর্ণহার থানা এলাকার ধর্মহাটা কলোনী মোড়ে হুজরীপাড়া ইউনিয়নের সমন্বয়ে গঠিত থানা পুলিশের ২নং বিটের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

    বিট অফিসার এসআই মোঃ মোমিনুল ইসলাম ও এসআই মোঃ নাদিম উদ্দিন এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- আরএমপি কর্ণহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইসমাইল হোসেন। প্রধান অতিথির বক্তব্যে আরএমপি কর্ণহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইসমাইল হোসেন বলেন, ছোট্ট একটি থানা কর্ণহার। ভৌগলিক ভাবে কর্ণহার থানার চারপাশে বেশ কয়েকটি থানার অবস্থান। এই থানা এলাকা দিয়ে কয়েকটি উপজেলায় যাতায়াতের কেন্দ্রবিন্দু কর্ণহার থানা।

    যে কারনে মাদক কারবারী, সন্ত্রাসী তথা অপরাধীদের টার্গেট কর্ণহার থানা। যে কারণে ছোট্ট থানা হওয়া সত্বেও এই থানা এলাকায় অপরাধ সংগঠিত বেশি হয়। তিনি আরো বলেন, গত কয়েক মাসে এই থানা এলাকায় ব্যাপক পরিবর্তন করেছি। যার সুফল আপনারা ভোগ করছেন। সব ধরণের পুলিশি সেবা এখন আপনাদের দারগোড়ায়। নিরাপদ কর্ণহার থানা এলাকা গড়ে তুলতে আমাদের চেষ্টার কোন ত্রুটি নেই। এখন শুধু প্রয়োজন আপনাদের সচেতনতা এবং স্বতফূর্ত অংশগ্রহণ। পুলিশ এবং আপনারা হাতে হাত রেখে, কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে একটি রোল মডেল কর্ণহার থানা গড়ে তোলা সম্ভব।

    বর্তমান সরকার ও পুলিশের আইজিপি পুলিশ-জনগণ সম্পর্ক আরো দৃঢ় করতে এবং পুলিশি সেবা জনগণের হাতের মুঠোয় পৌঁছিয়ে দিতে বিট পুলিশিং কার্যক্রম শুরু করেছে। আমার থানা পুলিশ আপনাদেরকে যেকোন ধরণের সেবা দিতে সদা প্রস্তুত আছে। আপনারা আসুন এবং সেবা নিন।এই সময় বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, ২নং হুজুরীপাড়া ইউপি চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফা এবং বীর মুক্তিযোদ্ধা কমান্ডার এসএম কামরুজ্জামান সহ অত্র বিট অফিসার এস আই মোঃ মোমিনুল ইসলাম ও এস আই মোঃ নাদিম উদ্দিন সহ অত্র থানার অনান‍্য সঙ্গীয় ফোর্সবৃন্দ এবং এলাকার ব‍্যক্তিগন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ