• দুর্ঘটনা

    মামাতো বোনকে বাচাতে গিয়ে পুকুরের ডুবে শিক্ষার্থীর মৃত্যু

      প্রতিনিধি ১০ সেপ্টেম্বর ২০২২ , ৪:২৫:১৩ প্রিন্ট সংস্করণ

    এস এম শামীম হাসান মহাদেবপুর প্রতিনিধিঃ

    নওগাঁর বড় কাবলা গ্রামের একটি পুকুরে গোসল করতে নেমে সুমি খাতুন (১০) নামের ৪র্থ শ্রেণীর এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে। নিহত স্কুল ছাত্রী সুমি মহাদেবপুর উপজেলার শালবাড়ী গ্রামের মৃত সুলতান হোসেনের মেয়ে।স্থানীয় সূত্রে জানা যায়, নিহত সুমি তার বাবার মৃত্যুর পর সে নানা বাড়িতে নানীর কাছে থেকে পড়াশুনা করছিল। তার মা আলেয়া বেগম কয়েক বৎসর থেকে সৌদি প্রবাসী। শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে সুমি তার এক মামাতো বোন ও প্রতিবেশি ৩-৪ জন শিশুর সাথে বাড়ির সামনে পুকুরে গোসল করতে নামে।

    গোসল করার সময় সুমির মামাতো বোন ৮ বৎসরের শিশু হঠাৎ করে পানিতে তলিয়ে যেতে থাকে। সুমি দেখতে পেয়ে মামাতো বোনকে কোন রকমে পানি থেকে উঠাতে পারলে ও নিজে পানিতে তলিয়ে যায়। গ্রামের লোকজন জানতে পেরে তাৎক্ষনিক ভাবে পুকুরে নেমে সুমিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

    খবর পেয়ে বিকেলে মহাদেবপুর সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলাম, বদলগাছী থানার অফিসার ইনচার্জ আতিয়ার রহমান ও ওসি তদন্ত রায়য়ান হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। সত্যতা নিশ্চিত করে বদলগাছী অফিসার ইনচার্জ আতিয়ার রহমান বলেন, এব্যাপারে থানায় একটি অপমৃত‍্যু মামলা হয়েছে তবে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় নিহতের মরদেহ দাফনে অনুমতি দেওয়া হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ