• সারাদেশ

    ডাক্তার ফেরদৌস খন্দকার ৫৩তম জন্মদিন পালিত

      প্রতিনিধি ১৭ জানুয়ারি ২০২৩ , ৭:০১:৫০ প্রিন্ট সংস্করণ

    কুমিল্লা জেলা প্রতিনিধি:

    আজ ১৭ই জানুয়ারী কুমিল্লা দেবীদ্বার বাকসার স্বনামধন্য পরিবারের সন্তান এবং যাকে সারা বাংলাদেশ মানবিক ডাক্তার নামে চিনে সুদূর আমেরিকা থেকে যিনি অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন কঠিন করুনা মহামারীর সময় বাংলাদেশের সাধারণ মানুষের সেবা দিতে চলে আসেন মানবতার ফেরিওয়ালা ডাক্তার ফেরদৌস খন্দকারের ৫৩তম শুভ জন্মদিন। এই শুভ জন্মদিন উপলক্ষে শেখ রাসেল ফাউন্ডেশন দেবীদ্বার উপজেলা চ্যাপ্টার অফিসে দোয়া,কেককাটা ও অসহায় গরীব, প্রতিবন্ধীদের নিয়ে খাবার খাওয়া ও বিতরণ করা হয়।

    আরো বিভিন্ন ইউনিয়ন পরিষদে ও ওয়ার্ডে মানবতার ফেরিওয়ালা ডাক্তার ফেরদৌস খন্দকারের ৫৩ তম জন্মদিন পালন করেন। পরে দেবীদ্বারের আপামর জনতা হৃদয়ের স্পন্দন মানবিক ডাক্তার ফেরদৌস খন্দকারের সু-সাস্হ্য ও দীর্ঘায়ু কামনা করেন। শেখ রাসেল ফাউন্ডেশন দেবীদ্বার চ্যাপ্টারের ফেরদৌস খন্দকার এর জন্মদিন পালনে উপস্থিত ছিলেন দেবীদ্বার শেখ রাসেল সভাপতি মোছাম্মদ রাশেদা বেগম,

    সাধারণ সম্পাদক আব্দুর রহমান ভুইয়া,দেবীদ্বার উপজেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি মোসাম্মৎ শাহিনুর আক্তার লিপি, দেবীদ্বার উপজেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম,আওয়ামী লীগ নেতা মোঃ নজরুল ইসলাম, মোঃ আবুল বাশার, মোঃ জাহাঙ্গীর আলম,মোঃ সাইফুল ইসলাম, মোছাম্মদ রিমা আক্তার, মোসাম্মৎ রেশমা আক্তার, আরো অন্যান্য শেখ রাসেল ফাউন্ডেশন চ্যাপ্টারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ