• আইন ও আদালত

    দেবীদ্বার থানা পুলিশের তৎপরতায় ছিনতাই হওয়ার ১ ঘন্টার মধ্যে কাভার্ড ভ্যান উদ্ধার

      প্রতিনিধি ২২ নভেম্বর ২০২২ , ১:৩৫:১২ প্রিন্ট সংস্করণ

    স্টাফ রিপোর্টার:

    কুমিল্লার দেবীদ্বার থানা পুলিশের তৎপরতায় ছিনতাই হওয়ার ১ ঘন্টার মধ্যে কাভার্ড ভ্যান উদ্ধার ও আসামি গ্রেফতার সন্ধ্যা অনুমান ০৭.০০ ঘটিকার সময় পলমল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের মালিকানাধীন জামগড়া, আশুলিয়া ঢাকাস্থ আয়েশা ক্লোথিং লিমিটেড নামক ফ্যাক্টরি হইতে কাভার্ড ভ্যান যাহার নং-ঢাকা মেট্রো-ইউ-১৪-০৩৬৯ তে রপ্তানিযোগ্য গার্মেন্টস সামগ্রী নিয়া চট্টগ্রামস্থ কেডিএস কন্টেইনার ডিপোর উদ্দেশ্যে রওয়ানা হইয়া রাত অনুমান ০১.১৫ ঘটিকার সময় দেবীদ্বার থানাধীন কাবিলপুর এলাকায় আসিলে বিবাদী গাড়ি চালক মাহিদুল ইসলাম গাড়ি হইতে নামিয়া গিয়া হেলপারকে গাড়িটি চালাইয়া সামনে নিয়া দাড়াইতে বলে।

    তখন সাক্ষী হেলপার বেলাল হাওলাদার কাভার্ড ভ্যান গাড়িটি নিয়া দেবীদ্বার থানাধীন নুরমানিকচর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রাম মুখী লেনের উপর আসিয়া কিছুক্ষন অপেক্ষা করার পর গাড়ি চালক মাহিদুল ইসলাম, আলামিন ও রুহুল আমিনসহ অজ্ঞাতনামা ২ জন বিবাদী আসিয়া তাহাদেরকে তাৎক্ষনিক দেশীয় অস্ত্রের ভয় দেখাইয়া ত্রাস সৃষ্টি করিয়া আতঙ্কজনক পরিস্থিতিতে হেলপার বেলাল হাওলাদার ও বেলায়েত হোসেনকে মারধর করিয়া কাভার্ড ভ্যান হইতে নামাইয়া মালামাল ভর্তি কাভার্ড ভ্যান গাড়িটি ছিনতাই করিয়া নিয়া গেলে সাক্ষীদ্বয় বিষয়টি দেবীদ্বার থানা টহল পুলিশকে জানালে দেবীদ্বার থানার টহল পুলিশের এসআই চন্দন চন্দ্র দাস ও

    এএসআই জাহিদ হাসান সঙ্গীয় ফোর্সসহ ছিনতাই হওয়া ঢাকা মেট্রো-ইউ-১৪-০৩৬৯ কাভার্ড ভ্যানটি দেবীদ্বার থানাধীন কুরছাপ সাকিনস্থ রাকিব হোটেল এন্ড রেষ্টুরেন্ট এর সামনে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের উপর থেকে উদ্ধার করে এবং আসামিদের গ্রেফতার করে। এই সংক্রান্তে দেবীদ্বার থানায় মামলা রুজু হয়। আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।
    এ বিষয়ে দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ কমল কৃষ্ণ ধর বলেন কুমিল্লার পুলিশ সুপারের নির্দেশনায় আমরা দেবীদ্বারে কোন ধরনের মাদক ও গাজা ব্যবসায়ী ছিনতাইকারী কাউকে ছাড় দেওয়া হবে না। দেবীদ্বারে যতদিন থাকব সে যেই হোক অপরাধী হলে ছাড় দেওয়া হবে না। দেবীদ্বার হবে মাদক ও সন্ত্রাস চাদাবাজ মুক্ত এটাই আমাদের প্রত্যাশা ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ