• আইন ও আদালত

    আমিনপুরের চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার ৬ আসামীর আত্মসমর্পণ

      প্রতিনিধি ১৩ মার্চ ২০২৪ , ৪:১৫:২২ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক:

    ২৩ শে ফেব্রুয়ারী দিবাগত রাতে আমিনপুর থানার সাগরকান্দী ইউনিয়নাধীন চর কেষ্টপুর গ্রামে অনুষ্ঠিত ইসলামিক জালসা থেকে ফেরার পথে অস্ত্রের মুখে জিম্মি করে স্ত্রী কে গণধর্ষণের অভিযোগ এনে ২৫ শে ফেব্রুয়ারী ৬ জনকে আসামী করে আমিনপুর থানায় একটি গণধর্ষণ মামলা দায়ের করেন ভুক্তভোগী নারীর স্বামী। দায়েরকৃত গণধর্ষণ মামলার ৬ জন আসামি আদালতে আত্মসমর্পণ করলেও তাদের পরিবার ও আত্মীয় স্বজনদের অভিযোগ তাদের ফাঁসানো হয়েছে, এমনকি এই মামলার সুষ্ঠু তদন্ত দাবি করেছেন তারা।

    অভিযুক্তদের অবিভাবকরা বলেন, জালসায় মাইক ডিস্টার্ব দেওয়াকে কেন্দ্র করে আমাদের ছেলেদের সাথে ডেকোরেটর ব্যবসায়ীর ঝামেলা হয়। ঝামেলার একপর্যায়ে পোলাপান ডেকোরেটর ব্যবসায়ী ও তার স্ত্রী কে মারধর করেছে। এই মারধরের ঘটনা কে পুঁজি করে পুর্ববর্তী রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতে ও আমাদের আর্থিক ভাবে ক্ষতিগ্রস্ত করতে একটি মহল তাদের কে দিয়ে এই মিথ্যা গণধর্ষণের মামলা করিয়েছে। আইনকে শ্রদ্ধা জানিয়ে আমাদের ছেলেদের আত্মসমর্পণ করিয়েছি। আমাদের বিশ্বাস সুষ্ঠু তদন্ত হলে আমাদের ছেলেরা অবশ্যই নির্দোষ প্রমাণিত হবে।

    অভিযুক্তদের অবিভাবক বৃন্দ আরও বলেন, এগুলো সবই নাটক, টাকা নেওয়ার ফন্দি। তারা বলেন,আপনারা ভুক্তভোগী নারী ও তার স্বামীর গণমাধ্যমে দেওয়া বক্তব্য ও মামলার এজাহার মিলিয়ে দেখলেই বুঝতে পারবেন বিষয়টা সাজানো।
    চরকেষ্টপুর গ্রামের আলেক সরদার (৩০) বলেন, ঐদিন আমি জালসায় উপস্থিত ছিলাম। সেখানে স্থানীয় ছেলেদের সাথে ঐ নারীর স্বামী (ডেকোরেটর ব্যবসায়ী)’র ঝামেলা হয়,তাছাড়া সেখানে ধর্ষণের মত কিছু হয় নি। এই মামলা ষড়যন্ত্র ছাড়া কিছু না।

    ভুক্তভোগীর গ্রামের একাধিক বাসিন্দা বলেন, এই মেয়ের শশুর বাড়ির পুরো পরিবার মাদক ও অনৈতিক ব্যবসার সাথে জড়িত। ফাঁদে ফেলে অর্থ হাতিয়ে নেওয়ার চেষ্টায় এই ষড়যন্ত্র মুলক মামলা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ