• Uncategorized

    রংপুর নগড়ীর দর্শনা মোড়ে কুড়িয়ে পাওয়া ১০ হাজার টাকা ফেরত দিলেন তাজহাট থানা ওসি।

      প্রতিনিধি ২০ আগস্ট ২০২০ , ২:৪৫:৫২ প্রিন্ট সংস্করণ

    শরিফা বেগম শিউলী-রংপুর প্রতিনিধি:

    রংপুর নগড়ীর দর্শনা মোড় হতে কুড়িয়ে পাওয়া ১০ হাজার টাকা

    প্রকৃত মালিককে খুঁজে বের করে ফেরত দিয়েছে তাজহাট থানার অফিসার ইনচার্জ শেখ রোকনুজ্জামান রোকন।

    (বুধবার) দুপুরে লোনের টাকা উত্তোলন করে অটো যোগে বাসায় যাওয়ার পথিমধ্যে নগরীর ৩১ নং ওয়ার্ড নাজির দিগর এলাকার খলিল মিয়ার ১০ হাজার টাকা হারিয়ে যায় এবং উক্ত টাকা গুলো কুড়িয়ে পায় সেই অটো চালক। পরে সেই টাকা ভাগাভাগি নিয়ে অটো চালক ও স্থানীয় কিছু লোকের মাঝে দ্বন্দ সৃষ্টি হলে এলাবাসী পুলিশে খবর দেয়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় তাজহাট থানার এসআই আল-আমিন সংগীয় এএসআই জাহিদ,কনস্টেবল আলামিন।

    এসময় পুলিশ ঘটনাস্থল থেকে এলাকাবাসীর সহায়তায় হারানো ১০ হাজার টাকা উদ্ধার পূর্বক প্রকৃত টাকার মালিককে খুঁজতে তদন্ত শুরু করে। তদন্তের এক পর্যায়ে পুলিশ টাকার প্রকৃত মালিককে খুঁজে পায় ও প্রমাণ স্বাপেক্ষে নগরীর ৩১ নং ওয়ার্ড নাজির দিগর এলাকার খলিল মিয়ার হাতে তার হারিয়ে যাওয়া ১০ হাজার টাকা ফেরত দেয়। এ বিষয়ে খলিল মিয়া তাজহাট থানা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে জানান- আমি লোনের টাকা উত্তোলন করে বাড়ি যাওয়ার পথে ১০ হাজার টাকা হারিয়ে ফেলি, অনেক খোঁজা-খুজি করেও তা পাইনি। পরে পুলিশ আমাকে আমার হারানো ১০ হাজার টাকা ফিরিয়ে দিয়েছে।

    এ ঘটনায় নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশকে সহায়তাকারী ব্যক্তি জানান- আমি কুড়িয়ে পাওয়া টাকার বিষয়ে ভাগ বাটোয়ারা নিয়ে ঝামেলার কথা শুনতে পেয়ে পুলিশে খবর দেই, ফলে তাৎক্ষনিক ভাবে তাজহাট থানার এসআই আল-আমিন সেখানে আসে ও ১০ হাজার টাকা উদ্ধার করে তদন্ত পূর্বক টাকার প্রকৃত মালিক নগরীর নাজির দিগর এলাকার খলিল মিয়াকে তাজহাট থানার অফিসার ইনচার্জ শেখ রোকনুজ্জামান রোকনের উপস্থিতিতে ফেরত দেওয়া হয়

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ