• Uncategorized

    পটুয়াখালীর ছোট-বিঘাই ব্যাবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলা ভাংচুর ও লুটপাটে আহত ৪.

      প্রতিনিধি ৫ মে ২০২১ , ১১:২০:০৩ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী সদর উপজেলাধীন ছোট-বিঘাই ইউনিয়নের আবু-বক্কর সিদ্দিক (৫৫) স্থানীয় এক ব্যক্তির নেতৃত্বে সন্ত্রাসী বাহিনীর অর্তকিত হামলায় ৪ জনকে কুপিয়ে গুরুতর আহত ও ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে।গত ০৪-এপ্রিল রাত আনুমানিক ৮.৩০ মিনিটের সময় অত্র ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের কাটাখালী সুলিজঘাট এলাকায় এ হতাহতের ঘটনাটি ঘটে।

    উক্ত হামলায় আহতরা হলেন, ১. সিদ্দিক গাজী (৪৫), পিতাঃ মৃত আতাহার গাজী, ২. মাসুদ গাজী (৩২),৩. মামুন গাজী (২২), উভয় পিতাঃ হাবিব গাজী, ৪. মাহতাব গাজী (১৭), পিতাঃ সিদ্দিক গাজী। বর্তমানে এরা পটুয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে বলে জানাযায়।

    এবিষয় আহত মাসুদ গাজী দৈনিক বাংলাদেশ কন্ঠকে বলেন, নয়ারহাট বাজারে ইলিশের ঝাটকা ও রেনুপোনা বিক্রি করার সময় ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য সালাম প্যাদাকে নিষেধ করলে এনামুল,রাসেল, রিপন ও সুমনের সঙ্গে তার কথার কাটাকাটি হয়। এনিয়ে সন্দেহ জনক ভাবে কাটাখালী সুলিজ বাজারে মাসুদ গাজীর ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাট চালায়।

    হামলাকারীরা হলেন, (১). জাকির গাজী (৪৫), (২). এনামুল গাজী (৩২), (৩). শহিদ গাজী (৩৮) উভয় পিতাঃ কাঞ্চন গাজী, (৪). রাসেল গাজী (৩০), (৫). স্বপন (১৮),, (৬). রিপন গাজী, উভয় পিতাঃ জাকির গাজী, (৭). আবু-সালেহ (২৫), পিতাঃ শহিদ গাজী, (৮). সুমন গাজী(৩৫), পিতাঃ আবু-বক্কর, (৯). আবু-বক্কর গাজী (৫৫), পিতাঃ মৃত সবুর গাজী।

    এব্যাপারে ঘটনার সময় প্রতক্ষদর্শীদের কাছে জানতে চাইলে নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই বলেন, এরা এলাকায় সন্ত্রাসী ভূমিদস্যু ও রেনুপোনা ঝাটকা মাছ ধরে অসাধু ব্যবসায় লিপ্ত রয়েছে। এছাড়াও তাদের বিরুদ্ধে আরও নানান অভিযোগ রয়েছে।

    আরেক আহত সিদ্দিক গাজী জানান, গত দুই বছর আগে আমাকে কুপিয়ে গুরুত্বর জখম করেছিলো।সেই রেশ ধরেই আবু-বক্করের নেতৃত্বে তার দলবল মিলে দেশীয় অস্ত্র বগি দাও, ছেনা ও চল নিয়ে এ হমালা চালায়।হামলায় তার হাতের রগ কেটে যায় এবং মাথা ও শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়েছে।পরে এলাকাবাসী হামলাকারীদের নিষেধ করতে এলে তাদের উপরে ক্ষিপ্ত হয় এবং জনগন মিলে সবাইকে আটক করে তাদের অস্ত্র বগি দাও ও মোবাইল ফোন জব্দ করে।এলাবাসী উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করেন, বর্তমানে আহতরা চিকিৎসাধীন অবস্থায় ভর্তি রয়েছেন।এনিয়ে ভুক্তভোগীরা আইনি পদক্ষেপে যাবেন বলে প্রতিবেদককে জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ