• Uncategorized

    প্রতিদিন ৭০টি হত দরিদ্র পরিবার পাবে হরিরামপুর মানব কল্যাণ সংঘের ইফতার,

      প্রতিনিধি ২৯ এপ্রিল ২০২১ , ৬:২৫:১২ প্রিন্ট সংস্করণ

    সাকিব উদ্দিন-রংপুর প্রতিনিধি:

    হরিরামপুর মানব কল্যাণ সংঘ এর ব্যবস্থাপনায় আলোর ফাউন্ডেশনের চ্যেয়ারম্যান জনাব রফিকুল ইসলাম গোলাপ এবং সংগঠনের উপদেষ্টা সদস্য তারিকুল ইসলাম তারিখের সার্বিক সহযোগিতায় এলাকার অসহায় মানুষের মাঝে দৈনিক ইফতার বিতরন কার্যক্রম শুরু হয়েছে৷

    গতকাল ১৫ই রমজান বুধবার সন্ধ্যা ৬টায় আনুষ্ঠানিক উদ্ভোদন করেন হরিরামপুর মানব কল্যাণ সংঘের প্রধান উপদেষ্ঠা জনাব মিঠুন চৌধুরী মিঠু। এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি হাবিবুর রহমান মনির, সাধারন সম্পাদক মোঃ সাব্বির হোসাইন, প্রচার সম্পাদক রাসেল মিয়া, ধর্ম সম্পাদক বদরুদ্দোজা পবন এবং সংগঠনের সদস্যবৃন্দ।

    সংগঠনটির সভাপতি হাবিবুর রহমান মনির বলেন, আমাদের এলাকায় অনেক অসহায় ও হতদরিদ্র পরিবার রয়েছে। যারা এই করোনা মহামারী পরিস্থিতি তে নিজেদর কর্ম স্থানে যেতে পারছে না লকডাউনে ঘরে বসেই জিবন যাপন করতে হচ্ছে। তাদের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে আমরা এই কার্যক্রম শুরু করেছি।

    এবং সাধারন সম্পাদক মোঃ সাব্বির হোসাইন বলেন, আমরা এই ইফতার বিতরন কার্যক্রম আজকে থেকে শুরু করেছি। ইনশাআল্লাহ বাকি প্রতিটি রোজায় আমরা এই ইফতার মানুষের মাঝে পৌছে দিব৷ এটা শুধুমাত্র এই বছরেই নয় এখন থেকে প্রতি বছর আমাদের এই কার্যক্রম চলবে। এজন্য প্রয়োজন এলাকার বিত্তবান ব্যক্তি বর্গের সহযোগিতা। স্থানীয় জনপ্রতিনিধি সহ এলাকার সকলের সাড়া পেলে এই কর্মসূচি প্রতি বছরই চলবে।।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ