• Uncategorized

    বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত 

      প্রতিনিধি ৬ ফেব্রুয়ারি ২০২১ , ৬:১৯:৩৬ প্রিন্ট সংস্করণ

    সিলেটের বিশ্বনাথে পিকআপ ভ্যান চাপায় আকিকুর রহমান (৫) নামে এক শিশু নিহত হয়েছে।শনিবার ৬ ফেব্রুয়ারি সকাল ১০ ঘটিকার সময় স্হানীয় উপজেলার কালিগঞ্জ বাজারের আল-আমিন ব্রিক ফিল্ডের পাশে বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কে এই দুর্ঘটনা ঘটে।নিহত শিশুটি উক্ত ব্রিক ফিল্ডের শ্রমিক ও কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার জয়সিদ্ধি গ্রামের ওসমান গণীর ছেলে। তারা ব্রিক ফিল্ডের পাশে নদীর তীরে একটি অস্থায়ী কলোনীতে বসবাস করে আসছিল।

    প্রত্যক্ষদর্শী সূত্র জানা যায়, শনিবার সকাল ১০ ঘটিকার দিকে শিশু আকিকুর বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কের কালিগঞ্জ বাজার এলাকার আল-আমিন ব্রিক ফিল্ড সংলগ্ন মুদি দোকান থেকে চিপস কিনে সড়কের ওপাশে যাচ্ছিল। এসময় জগন্নাথপুরগামী একটি পিকআপ ভ্যান ( গাড়ীর নম্বার মৌলভীবাজার ন-১১-০১১৩) তাকে চাপা দিলে স্থানীয়রা আশংকাজনক অবস্থায় উদ্ধার করে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

    বিশ্বনাথ থানার উপ-পরিদর্শক (এসআই) দেবাশীষ শর্মা দুর্ঘটনায় শিশু নিহতের বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, শিশুটির লাশ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে আছে এবং পিকআপ ভ্যানটি স্থানীয় ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতির জিম্মায় রাখা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ