• আইন ও আদালত

    লোহাগড়ায় জয়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গাছ টেন্ডার ছাড়া বিক্রি করে কেটে নিল সভাপতি

      প্রতিনিধি ২৪ এপ্রিল ২০২২ , ৪:২৭:০৩ প্রিন্ট সংস্করণ

    মোঃ মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইলের লোহাগড়া উপজেলার জয়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গাছ টেন্ডার ছাড়া বিক্রি করে নিয়েছে অত্র স্কুলের সভাপতি শেখ আমিন মাস্টার। সরেজমিনে গিয়ে জানা যায়, কাউকে কিছু না জানিয়ে সভাপতি শেখ আমিন মাস্টার নিজেই গাছগুলো বিক্রি করে দিয়েছে। গাছের ব্যাপারী আহাদ দিকদারের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন স্কুলের সভাপতি শেখ আমিন মাস্টারের কাছ থেকে ৩২ হাজার টাকায় গাছগুলো কিনেছি।

    এ বিষয়ে স্কুলের উত্তর পাশে বাড়ি মৃত: আব্দুর রহমান মোল্লার ছেলে রফিক মোল্লার সাথে কথা হলে তিনি বলেন সভাপতি শেখ আমিন মাস্টার আমাদের গাছ গুলো ও স্কুলের গাছের সাথে বিক্রি করে দিয়েছে। এবং সেই গাছ গুলো আমার পিতার লাগানো গাছ, পরে আমি বাধা দিলে তার পর গাছ কাটা বন্ধ করে দেয়।

    অত্র স্কুলের সভাপতি শেখ আমিন মাস্টার তার ক্ষমতাবলে সরকারি স্কুলের গাছ বিক্রি করে আত্মসাৎ করেছে বলে অভিযোগ এলাকাবাসীর। কাঠুরিয়াদের সাথে কথা বলে জানা যায়,গাছগুলি কিনেছে আহাদ শিকদার। এবং তিনি গাছ গুলো কাটার নির্দেশ দিয়েছেন। কারন তিনি স্কুলের সভাপতি শেখ আমিন মাস্টার থেকে ওই গাছগুলো কিনেছে।

    স্কুলের পাশে বাড়ি মৃত আব্দুর রহমানের ছেলে অভিযোগ করে বলেন এই গাছগুলো আমার বাবার হাতে লাগানো এবং আমাদের ই জায়গায় আমি বাধা দিলে আমাদের গাছগুলো কাটা বন্ধ করলেও স্কুলের গাছগুলো কেটে নিচ্ছে। এলাকাবাসীর দাবি সরকারি স্কুলের গাছ সভাপতি কেমন করে কেটে নেয়। প্রশাসনের কাছে জোর দাবি জানান বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করার জন্য বিশেষভাবে অনুরোধ করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ