• বরিশাল বিভাগ

    আন্তঃজেলা অটোচোর চক্রের সক্রিয় ৪ সদস্য গ্রেফতার

      প্রতিনিধি ১৭ আগস্ট ২০২৩ , ৭:৩৮:০৭ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ রিপন-স্টাফ রিপোর্টার:

    পটুয়াখালীতে গত ১২ আগষ্ট ২৩ ইং তারিখ সকাল অনুমান ১১.১০ ঘটিকার সময় জনৈক মোঃ জাহাঙ্গীর খলিফা পটুয়াখালী সদর থানাধীন পুরান বাজার এলাকায় বিট্রিস টোব্যাকো হাজী এন্ড সন্স ব্যবসা প্রতিষ্ঠানের সামনে রাস্তার উপর তার অটোরিক্সা রেখে দুধ বিক্রি করতে গেলে দুধ বিক্রি শেষে ১২ টার সময় ঘটনাস্থলে ফিরে আসার মধ্যবর্তী সময়ের মধ্যে অজ্ঞাতনামা চোর সদস্যরা অটোরিক্সাটি চুরি করে নিয়ে যায়। ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে পটুয়াখালী সদর থানায় একটি অভিযানিক টিম চোরাই অটো গাড়িটি উদ্ধারের জন্য গলাচিপা উপজেলায় অভিযান পরিচালনা করে আন্তঃজেলা অটোচোর চক্রের সক্রিয় ৪ সদস্য পুলিশের হাতে গ্রেফতার। ও ২ টি চোরাই অটোরিক্সা উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ।

    উক্ত ঘটনার গ্রেফতারকৃত আসামীরা হলেন, মোঃ বেল্লাল হাওলাদার (২০), পিতা -শাহজাহান হাওলাদার, সাং শারিকখালী , থানা ও জেলা- পটুয়খালী। মোঃ ইমামুল হাসান বাদশা (২০) গ্রামের বাড়ি আমখোলা ৭নং ওয়ার্ড, থানা -গলাচিপা ও জেলা পটুয়াখালী, রাকিব হোসেন রানা (২০), পিতা- মোঃ আলমগীর হোসেন গ্রাম মধ্য আমখোলা , থানা -গলাচিপা ও জেলা-পটুয়াখালী,মোঃ জাকির হোসেন (৫১), পিতা- আলী আহমেদ, বাড়ী আশরাফপুর হাজিবাড়ি, থানা -কচুয়া ও জেলা- চাঁদপুরকে আটক করা হয়।

    উক্ত অভিযান পরিচালনা কালে থানা পুলিশ সিসিটিভি ফুটেজ বিশ্লেষন করে তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চোর চক্রের সদস্য মোঃ বেল্লাল হাওলাদার (২০) কে পটুয়াখালী সদর থানাধীন শারিকখালী এলাকা হতে গ্রেফতার করা হয়।
    উক্ত ঘটনার আসামিকে জিজ্ঞাসাবদে তার দেয়া তথ্যের ভিত্তিতে গলাচিপা থানাধীন আমখোলা এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ ইমামুল হাসান বাদশা (২০) ও রাকিব হোসেন রানা (২০)কে গ্রেফতার করা হয় এবং তাদের দেয়া তথ্যমতে আমখোলা এলাকার একটি পরিত্যক্ত বাসার বারান্দা হতে চোরাই অটোরিক্সাটি উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ।

    এছাড়া পটুয়াখালী সদর হাসপাতালের সামনে থেকে পেশাদার অটোচোর মোঃ জাকির হোসেন (৫১), পিতা- আলী আহমেদ, সাং আশরাফপুর হাজিবাড়ি, থানা -কচুয়া ও জেলা- চাঁদপুরকে আটক করে। এবং তার কাছ থেকে অপর অরেকটি চোরাই অটোরিক্সাটি উদ্ধার করা হয়। এ বিষয়ে পটুয়াখালী সদর থানায় মামলা রুজু করা হয় যার মামলা নং-১২ তারিখ ১৩ আগষ্ট ২৩ ধারা-৩৭৯ পেনাল কোডে রুজু করা হয়।

    গ্রেফতারকৃত আসামীরা অত্যান্ত দুরধাংশ প্রকৃতির, তারা পটুয়াখালীসহ বরিশাল বিভাগের অন্যান্য জেলাহতে অটোরিক্সা চুরি করে ব্যাটারী ও পার্টস দ্রততম সময়ে আলাদা করে বিভিন্ন জায়গায় গোপনে বিক্রি করে আসছিল। ধৃত আসামীদেরকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং এর সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলে জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ