• চট্টগ্রাম বিভাগ

    বিজয়নগরে দুই ছাত্রলীগ নেতার অব্যাহতি প্রত্যাহার

      প্রতিনিধি ৩০ মে ২০২২ , ২:১৯:৪৬ প্রিন্ট সংস্করণ

    শাহনেওয়াজ শাহ্-ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ

    বিজয়নগর উপজেলা ছাত্রলীগ সহ সভাপতি মোঃ আশেকুর রহমান ও সহ-সম্পাদক শাহনেওয়াজ মিলন এর উপর অব্যাহতির আদেশ প্রত্যাহার করেছে বাংলাদেশ ছাত্রলীগ এর ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক।
    রোববার (২৯ মে) রাতে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ সভাপতি মোঃ রবিউল হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক মোঃ শাহাদাৎ হোসেন শোভন এর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

    বিজ্ঞপ্তিতে বলা হয়, বিজয়নগর উপজেলা ছাত্রলীগ সহ সভাপতি মোঃ আশেকুর রহমান ও সহ-সম্পাদক শাহনেওয়াজ মিলন এর উপর আরোপিত অভিযোগ তাদের নিজেদের আবেদনের প্রেক্ষিতে তদন্ত করে তাদের উক্ত ঘটনার সাথে তাদের কোন সম্পৃক্ততা না পাওয়ায় তাদের অব্যাহতি আদেশ প্রত্যাহার করা হয়েছে। তাদের পুনরায় বিজয়নগর উপজেলা ছাত্রলীগের স্ব-পদে পুনর্বহাল করা হয়। উল্লেখ্য, অপহরণকারী চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার দুই ছাত্রলীগ নেতাকে সংগঠন থেকে অব্যাহতি দেয়া হয়েছিল।

    রোববার (২৫ জুলাই,২০২১ইং) তারিখে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন বিষয়টি নিশ্চিত করেন। তিনি তখন জানিয়েছিলেন, দলীয় সিদ্ধান্ত মোতাবেক তাদের দুজনকে অব্যাহতি দেয়া হয়েছে। পাশাপাশি তাদের বিরুদ্ধে আনীত অভিযোগের বিষয়টি তদন্ত করা হবে। ঘটনা সত্য হলে দুজনের বিষয়ে কঠোর ব্যবস্থা নেয়া হবে। অভিযোগ মিথ্যা প্রমাণিত হলে তাদের অব্যাহতি প্রত্যাহার করা হবে। শাহাদাত হোসেন শোভন ২৯ (মে ২০২২) তারিখ রাতে সংবাদ বিজ্ঞপ্তির বিষয়টি এই প্রতিবেদককে সত্যতা নিশ্চিত করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ