• চট্টগ্রাম বিভাগ

    বিষ্ণুপুর ইউনিয়নের সকল নবনির্বাচিত সাধারণ-সদস্য ও সংরক্ষিত সদস্যগণের দ্বায়িত্ব গ্রহণ অনুষ্ঠান অনুষ্টিত।

      প্রতিনিধি ২৪ ফেব্রুয়ারি ২০২২ , ২:৫০:০৯ প্রিন্ট সংস্করণ

    বিষ্ণুপুর ইউনিয়নের সকল নবনির্বাচিত সাধারণ-সদস্য ও সংরক্ষিত সদস্যগণের দ্বায়িত্ব গ্রহণ অনুষ্ঠান অনুষ্টিত।

    শাহনেওয়াজ শাহ্ঃ ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ

    আজ বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকায় বিজয়নগর উপজেলার ৮ নং বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্যদের দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানটি শাহআলম মেম্বার এর পরিচালনায় ও ৮ নং বিষ্ণুপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জামাল উদ্দিন ভূঁইয়া এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার জনাব এ.এইচ ইরফান উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে আসন গ্রহণ করেন বিজয়নগর উপজেলার অফিসার ইনচার্জ জনাব মির্জা মোঃ হাসান। এছাড়া উপস্থিত ছিলেন বিষ্ণুপুর ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের ৯ জন মেম্বার, ৩ জন মহিলা মেম্বার সহ বিষ্ণুপুর ইউনিয়নের আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের অনেক নেতাকর্মী।

    উক্ত অনুষ্ঠানে বিজয়নগর উপজেলার অফিসার ইনচার্জ মির্জা মোঃ হাসান বলেন, বিজয়নগর উপজেলায় মাদকের অনেক ছড়াছড়ি। মাদকাসক্ত ও মাদক ব্যবসায়িকদের আইনের আওতায় আনতে আপনাদের সকলের সহায়তা প্রয়োজন। আপনারা তথ্য দিবেন আমরা আপনাদের পরিচয় গোপন রেখে ব্যবস্তা নিব।

    বিজয়নগর উপজেলার নির্বাহী অফিসার জনাব এ.এইচ ইরফান আহমেদ বিজয়নগর উপজেলার কয়েকটি সমস্যা ও এর সমাধানের বিষয়ে আলোচনা করেন। এর মধ্যে উল্লেখযোগ্য হলো বাল্য বিবাহ ও মাদক। সর্বশেষে তিনি ৮ নং বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব জনাব জামাল উদ্দিন ভূঁইয়া এর উন্নয়নের প্রশংসা করেন।

    জনাব জামাল উদ্দিন ভূঁইয়া বক্তব্যে বলেন, গত পাঁচটি বছর আমি আপনাদের সেবা করে আসছি। মানুষ ভুলের উর্ধে নয়, আমার কোনো কাজে যদি ভুল হয়ে থাকে ক্ষমা করে দিবেন এবং পরবর্তীতে ভুল গুলো শুধরে যাতে কাজ করতে পারি এই দোয়া করবেন। আর মেম্বারগণ ভোটারদের যেই প্রতিশ্রুতি দিয়ে জয় হয়েছেন সেই ওয়াদা রক্ষা করবেন। সবাই যার যার দায়িত্ব পালন করবেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ