• Uncategorized

    কক্সবাজারে ছয় সাংবাদিকের বিরুদ্ধে মামলা।

      প্রতিনিধি ৫ মে ২০২১ , ৫:১৯:১৪ প্রিন্ট সংস্করণ

    মোহাম্মদ জিয়া-কক্সবাজার সদর প্রতিনিধি:

    কক্সবাজারের তিন শীর্ষ সাংবাদিক নেতা সহ ছয় সংবাদকর্মীর বিরুদ্ধে মানহানি মামলা করেছে সদ্য প্রতিষ্ঠিত এবি পার্টির কেন্দ্রীয় নেতা জাহাঙ্গীর কাসেম।

    দৈনিক সমুদ্রকন্ঠ’র সম্পাদক অধ্যাপক মঈনুল হাসান চৌধুরী পলাশ, সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ টেলিভিশনের কক্সবাজার প্রতিনিধি জাহেদ সরওয়ার সোহেল, দৈনিক সময়ের আলো’র কক্সবাজার প্রতিনিধি আমিরুল ইসলাম মো: রাসেদ, ইন্ডিপেন্ডেন্ট টিভি’র কক্সবাজার প্রতিনিধি তৌফিকুল ইসলাম লিপু, কমিউনিটি নিউজ প্রোগ্রাম টিটিএন’র প্রধান প্রতিবেদক আজিম নিহাদ ও সানজিদুল আলম সজিব সহ মোট ৬ সাংবাদিকের বিরুদ্ধে মানহানি মামলা করেছে জেলার অন্যতম শিল্প উদ্যোক্তা আলোচিত এবি পার্টির কেন্দ্রীয় নেতা জাহাঙ্গীর কাসেম।

    মামলাটিকে হয়রানি মূলক দাবি করে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে জেলায় কর্মরত শীর্ষ সাংবাদিক ও সংগঠনগুলো।উল্লেখ্য, মাস খানেক আগে খুরুস্কুলে পাহাড় কর্তনের ঘটনায় জাহাঙ্গীর কাসেমের জড়িত থাকার অভিযোগ এনে একটি সংবাদ প্রচার করে স্থানীয় কমিউনিটি নিউজ প্রোগ্রাম দ্যা টেরিটোরিয়াল নিউজ ও স্থানীয় দৈনিক সমুদ্রকণ্ঠ। এর জের ধরে সংক্ষুব্ধ হয়ে মানহানি হয়েছে দাবি করে ছয় সাংবাদিকের বিরুদ্ধে মামলাটি করেন জাহাঙ্গীর কাসেম।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ