• বরিশাল বিভাগ

    আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে হিজলায় বঙ্গবন্ধুর ম্যুড়ালে পুষ্প অঞ্জলি অর্পণ

      প্রতিনিধি ২৩ জুন ২০২২ , ৯:০২:২০ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী বরিশাল জেলা প্রতিনিধি
    উপমহাদেশের অন্যতম প্রাচীন এবং ঐতিহ্যবাহী রাজনৈতিক দল আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন আজ ২৩ জুন ২০২২ইং। ১৯৪৯ সালের এই দিনে পুরান ঢাকার কে এস দাস লেনের রোজ গার্ডেনে প্রতিষ্ঠা হয় এ দলটির। প্রাচীন ও ঐতিহ্যবাহী এ রাজনৈতিক প্রতিষ্ঠানের নেতৃত্বেই এদেশের স্বাধীনতা অর্জিত হয়। রোজ গার্ডেনে জন্মগ্রহণের পর থেকে নানা লড়াই, সংগ্রাম, করে দলটি এখন রাষ্ট্রীয় ক্ষমতায়।

    তাইতো আজ ২৩ জুন সারা বাংলাদেশে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করতেছেন বাংলাদেশ আওয়ামী লীগ সহ সকল সহযোগী সংগঠন। তারই ধারাবাহিকতায় হিজলা উপজেলায় ও বঙ্গবন্ধুর ম্যুড়ালে পুষ্প অঞ্জলি অর্পণ করে ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছেন
    হিজলা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন।
    উক্ত প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হিজলা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ বেলায়েত হোসেন ঢালী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ নাজমা বেগম, হিজলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও হিজলা গৌরব্দী ইউনিয়ন পরিষদের চার বারের নির্বাচিত চেয়ারম্যান মোঃ নজরুল মিলন,গুয়াবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রফেসর শাজাহান তালুকদার, মেমানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাষ্টার মোঃ নাসির উদ্দীন, উপজেলা ছাত্র লীগের সভাপতি মোঃ সোলাইমান, হিজলা উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক মোঃ আজাদ, হিজলা গৌরব্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ হাবিবুর রহমান। এ ছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্র লীগ, সহ অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ