• Uncategorized

    র‍্যাব-৮,ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরে, ভ্রাম্যমান আদালতে জরিমানা। 

      প্রতিনিধি ৫ নভেম্বর ২০২০ , ১১:৩৪:০০ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী  জেলা প্রতিনিধিঃ

    র‍্যাব-৮, সিপিসি-১, (পটুয়াখালী ক্যাম্প) ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, বরগুনা  এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা , বেতাগী, বরগুনা এর যৌথ উদ্যোগে অদ্য ৫ নভেম্বর ২০ ইং তারিখ সকাল আনুমানিক ১.০০ ঘটিকার সময় বরগুনা জেলার বেতাগী থানার চাঁন্দুখালী বাজার এলাকায় অভিযান পরিচালনা করে মেয়াদ উত্তীর্ণ পন্য বিক্রয়, পন্য বা সেবা যথাযথভাবে বিক্রয় না করা  এবং ফামের্সীতে মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখার অপরাধে।

    , ১.মৃধা ইলেকট্রনিক এর মালিক মোঃ সালাম মৃধা(৫৮), পিতা-মৃত নুর উদ্দিন মৃধা, সাং-চাঁন্দুখালি বাজার, থানা-বেতাগী, জেলা-বরগুনাকে ৪ হাজার টাকা,২. মুদির দোকান এর মালিক মোঃ ইসমাইল (৬০), পিতা-মৃত আলী আজগর, সাং-চাঁন্দুখালি বাজার, থানা-বেতাগী, জেলা-বরগুনাকে ৫ হাজার টাকা,৩. কসমেটিক্স দোকান মালিক আরাফাত রহমান(৩২), পিতা-মোঃ লতিফ হোসেন, সাং-চাঁন্দুখালি বাজার, থানা-বেতাগী, জেলা-বরগুনাকে ২ হাজার টাকা, এবং ৪.নিজাম ফামের্সী মালিক মোঃ গোলাম কিবরিয়া(৪৫), পিতা- সিদ্দিকুর রহমান, সাং-চাঁন্দুখালি বাজার, থানা-বেতাগী, জেলা-বরগুনাকে ৩ হাজার টাকা সহ সর্বমোট ১৪ হাজার টাকা জরিমানা করা হয়।

    এ সময় ভ্রাম্যমাণ আদালতের সহকারী পরিচালক, জনাব মোহাম্মদ সেলিম, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, বরগুনা এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ হুরিদ সালেহীন, বেতাগী, বরগুনা, ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৩৭/৪৫/৫১ ধারা মোতাবেক এ অর্থদন্ড প্রদান করা হয়।

    এ বিষয় পটুয়াখালী ক্যাম্পের কম্পানী কমান্ডার মোঃ  রবিউল ইসলাম জানায়,এ ধরনের  অভিযান  আনাদের ভবিষ্যতে ও অব্যহত থাকবে বলে  জানান  তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ