• চট্টগ্রাম বিভাগ

    ইলিয়াটগঞ্জে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

      প্রতিনিধি ২৫ ফেব্রুয়ারি ২০২৩ , ৮:২১:৫৮ প্রিন্ট সংস্করণ

    Exif_JPEG_420

    কুমিল্লা জেলা প্রতিনিধি:

    কুমিল্লার ইলিয়াটগঞ্জে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ২৫ ফেব্রুয়ারি শনিবার বিকালে ইলিয়াটগঞ্জে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী ও উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপপ্রচারের প্রতিবাদে শান্তি সমাবেশ করছে আওয়ামী লীগ নেতারা। সমাবেশ শেষে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ইলিয়াটগঞ্জ অংশে শান্তি র‌্যালি বের করা হয়।

    এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জনাব ইঞ্জিনিয়ার সবুর,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চান্দিনার গণমানুষের নেতা মাননীয় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত ডাক্তার অধ্যাপক মাননীয় সংসদ সদস্য প্রাণ গোপাল দত্ত এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাস্টার,কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি শেখ আব্দুল আওয়াল, উত্তর জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোতাহার মোল্লা,দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম শফিউদ্দিন,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুস্তাফিজুর রহমান,দপ্তর সম্পাদক আবুল কালাম আজাদ, তথ্য ও গবেষণা সম্পাদক মিজানুর রহমান,প্রচার ও প্রকাশনা সম্পাদক হাজী মুসলেম উদ্দিন মানিক,কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক শেখ ফারুক আহম্মেদ, সহ আরো উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    তৃণমূলের নেতাকর্মীদের দলের মূল শক্তি হিসেবে আখ্যায়িত করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. সবুর।

    তিনি বলেন, কোনো বাহিনী নয়, তৃণমূলের নেতাকর্মীরাই আওয়ামী লীগের মূল শক্তি। এই শক্তির ওপর নির্ভর করেই ইনশাআল্লাহ আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা আবারও বিজয়ী হব এবং সব চক্রান্ত রাজনৈতিকভাবে মোকাবেলা করতে সক্ষম হব।

    শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকালে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের আয়োজিত শান্তি সমাবেশে ইলিয়াটগঞ্জের এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শান্তি সমাবেশ উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

    ইঞ্জিনিয়ার সবুর বলেন, বিএনপি-জামায়াত আপাতত নিষ্ক্রিয় হলেও তাদের ষড়যন্ত্র এখনও শেষ হয়ে যায়নি। মনে রাখতে হবে, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা যত সফল হবেন, ষড়যন্ত্র ততই গভীর হবে। তাই মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির সবার সতর্ক ও ঐক্যবদ্ধ থাকতে হবে।

    আলহাজ্ব রোশন আলী মাস্টার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সার্বিকভাবে দ্রুত এগিয়ে যাচ্ছে। দেশের এই অগ্রযাত্রা কেউ বাধাগ্রস্ত করতে পারবে না। জনগণ এখন উন্নয়ন চায় জনগণ শান্তি চায়।জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য তনয়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২৪ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ পরিনত হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ