• আইন ও আদালত

    মুন্সীগঞ্জে ছাগল চুরি করার সময় জনতার হাতে আটক দুই চোর

      প্রতিনিধি ৪ জুন ২০২২ , ১২:৫৬:৫০ প্রিন্ট সংস্করণ

    এম এ কাইয়ুম-মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

    মুন্সীগঞ্জের শ্রীনগরে ছাগল চুরি করে নিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা দুই চোরকে আটক করে পুলিশে সোর্পদ করেছে।
    শনিবার (৪ মে) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার কুকুটায়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বনগাঁও এলাকায় এ ছাগল চুরির ঘটনা ঘটে। পরে শ্রীনগর থানা পুলিশ তাদেরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। আটককৃত চোর ফারুক(৩৫), পিতা-ছালাম বেপারী ও মোঃ স্বপন শেখ(৪৫),পিতা-ইউনুছ শেখ টঙ্গীবাড়ী উপজেলার যশলং ইউনিয়নের দক্ষিন সেরজাবাদ এলাকার বাসিন্দা।

    কুকুটিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আজিম জানান, বনগাঁও গ্রামে কুকুটিয়া বিবন্দী পাকা রাস্তার পাশে তার ছাগলের খামার ছিল। ঐ সময় তার একই গ্রামের লাল মিয়ার ছেলে আওলাদের ৪০ হাজার টাকা মুল্যের দুইটি ছাগল রাস্তার পাশে ঘাস খেতে থাকাবস্থায় চোর ফারুক ও স্বপন শেখসহ আরো অজ্ঞাতনামা ২জন ছাগল দুটো চুরি করে অটো যোগে নিয়ে যাওয়ার সময় ছাগলের মালিক আওলাদ চোর চোর বলে ডাক চিৎকার করে। এসময় আজিম ও কবির দৌড়ে চোরদের পিছু নেয়।

    এবং কুকুটিয়া এলাকার লোকদের ফোন দিলে তারা এগিয়ে এসে ঝাপুটিয়া এলাকায় পাকা রাস্তার উপর ছাগলসহ তাদের করে ঐ সময় অজ্ঞাতনামা আরো ২ চোর দৌড়ে পালিয়ে যায়। পরে থানা পুলিশকে সংবাদ দিলে পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে আটককৃত দুই চোরকে গ্রেফতার করে শ্রীনগর থানায় নিয়ে যায়। শ্রীনগর থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মাসুদ মোল্লা বলেন, সংবাদ পেয়ে কুকুটিয়া ইউনিয়ন পরিষদ থেকে আমরা চোর দুইজনকে আটক করে থানায় নিয়ে এসেছি। আগামীকাল কোর্টে প্রেরন করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ