• আইন ও আদালত

    সাথিয়া থানার অভিযানে ডাকাতি মামলার আসামী গ্রেফতার।

      প্রতিনিধি ৬ এপ্রিল ২০২২ , ৮:৫৩:২২ প্রিন্ট সংস্করণ

    সাঁথিয়া থানার মামলা নং-৩০, তাং-২৬/০২/২০২২ খ্রিঃ, ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড সংক্রান্তে তদন্তে প্রাপ্ত আসামী গ্রেফতারের লক্ষ্যে পুলিশ সুপার পাবনা জনাব মোহাম্মদ মহিবুল ইসলাম খান, বিপিএম এর দিক নির্দেশনায় অতিঃ পুলিশ সুপার, বেড়া সার্কেল স্যারের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) কমল কুমার দেবনাথ, সঙ্গীয় অফিসার এসআই(নিঃ)/মোঃ ফারুক সরকার, এএসআই(নিঃ)/মোঃ আলী আকবর ও ফোর্সসহ বগুড়া জেলার সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া আসামী ১। মোঃ সালাম (২৮), পিতা-মোঃ সামাদ, মাতা-মৃত রাশেদা বেগম, সাং-বিলহামলা নয়াপাড়া,থানা-শিবগঞ্জ,(এ/পি: হাকিরমোড়, মোঃ ফারুক এর বাসার ভাড়াটিয়া থানা ও জেলা-বগুড়া) ২। মোঃ ইউনুছ প্রাং (৩৫), পিতা-মোঃ তফসের আলী, মাতা-সালেহা ৥ সালেকা, সাং-পিলকুঞ্জ চকপাড়া, থানা-কাহালু (এ/পি: আটাপাড়া দক্ষিণপাড়া, মোঃ আমিনুল ইসলাম পিন্টু এর বাসার ভাড়াটিয়া, থানা ও জেলা-বগুড়া) ও ৩। মোঃ শফিকুল (৪৭), পিতা-মোঃ আব্দুর রহমান, মাতা-ছকিনা, সাং-রৌহাবাড়ী, থানা-কাজীপুর, জেলা-সিরাজগঞ্জ (এ/পি: ছোনকা কলেজের পিছনে রায়হান সাহেবের বাড়ীর সাথে, থানা-শেরপুর, জেলা-বগুড়া) দের গ্রেফতার করেন এবং আসামীদের নিকট হইতে ০১ টি পিকাপ ট্রাক, ০২ টি কাটার, ০২ টি সিঁদকাটি এবং ০৩ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

    আসামী ১। মোঃ সালাম (২৮), পিতা-মোঃ সামাদ, মাতা-মৃত রাশেদা বেগম, সাং-বিলহামলা নয়াপাড়া,থানা-শিবগঞ্জ,(এ/পি: হাকিরমোড়, মোঃ ফারুক এর বাসার ভাড়াটিয়া থানা ও জেলা-বগুড়া)এর বিরুদ্ধে মোট ০৩ টি মামলা রয়েছে। তন্মধ্যে ডিএমপি এর যাত্রাবাড়ী থানায় ০১ টি ডাকাতি প্রস্তুতি মামলা, গাজীপুর এর শ্রীপুর থানায় ০১ টি চুরি মামলা এবং গাজীপুর এর কোনাবাড়ী থানায় ০১ টি ডাকাতি মামলা রয়েছে।

    আসামী ২। মোঃ ইউনুছ প্রাং (৩৫), পিতা-মোঃ তফসের আলী, মাতা-সালেহা ৥ সালেকা, সাং-পিলকুঞ্জ চকপাড়া, থানা-কাহালু (এ/পি: আটাপাড়া দক্ষিণপাড়া, মোঃ আমিনুল ইসলাম পিন্টু এর বাসার ভাড়াটিয়া, থানা ও জেলা-বগুড়া)এর বিরুদ্ধে মোট ০৬ টি মামলা রয়েছে তন্মধ্যে গাজীপুর এর কোনাবাড়ী থানায় ০১ টি ডাকাতি মামলা, বগুড়া এর শেরপুর থানায় ০১ টি ডাকাতি প্রস্তুতি মামলা, বগুড়া এর কাহালু থানায় ০৩ টি চুরি মামলা ও ০১ টি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ