• Uncategorized

    ফতুল্লা মডেল থানায় ৭ই মার্চ পালিত

      প্রতিনিধি ৭ মার্চ ২০২১ , ৪:০৮:৩৬ প্রিন্ট সংস্করণ

    অতিরিক্ত পুলিশ সুপার(‘ক’ সাকেল) মেহেদী ইমরান সিদ্দিকী বলেছেন, ঐতিহাসিক ৭ই মার্চের ভাষনে উজ্জিবীত হয়ে পরাধীন দেশের মানুষ সংগঠিত হয়ে এ দেশের স্বাধীনতা ছিনিয়ে এনেছিল। এই ভাষনই মানুষকে যুদ্ধে যাওয়ার অনুপ্রেরণা জুগিয়েছে। আর এই যুদ্ধে প্রথম প্রতিরোধ গড়ে তুলেছিলেন এ দেশের পুলিশ। রোববার বিকেলে ফতুল্লা মডেল থানা পুলিশ ৭ই মার্চ উপলক্ষে আয়োজিত আনন্দ উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    তিনি বলেন, যুদ্ধের শুরুতেই এদেশের পুলিশ জনগনকে সঙ্গে নিয়ে শত্রæদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলেছেন, আর সেই থেকেই এদেশের পুলিশ জনগনকে সঙ্গে নিয়ে কাজ করে যাচ্ছেন। তিনি আরো বলেন, অপরাধ দমনে পুলিশের সঙ্গে জনগণকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। তা হলেই আমাদেও সমাজ অপরাধ মুক্ত হবে।

    ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্তক কর্মকর্তা আসলাম হোসেনের সভাপতিত্বে এবং ওসি(তদন্ত) এস এম শফিকুল ইসলামের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, ওসি(অপরারেশন) সঞ্জয় কুমার, ওসি(আইসিপি) মহসিন, ফতুল্লা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মীর মোজাম্মেল আলী, সাধারন সম্পাদক গোলাম মোস্তফা, ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ ওবায়েদ উল্লাহ, সাধারন সম্পাদক আব্দুর রহিম, সাংগঠনিক সম্পাদক নিয়াজ মোঃ মাসুম,ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রনজিৎ মোদক, ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরু, ফতুল্লা মডেল প্রেস ক্লাবের সভাপতি আনিসুজ্জামান, সাধারন সম্পাদক ফরিদ আহমেদ বাধঁন, মোকলেছুর রহমান তোতা, মো: সোহেল, মেহেদী হাসান রাসেল,শফিকুল ইসলাম জনি, মো: সেলিম হোসেন প্রমুখ। এসময় কেক কেটে ঐতিহাসিন ৭ই মার্চ পাণ করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ