• আইন ও আদালত

    সলঙ্গায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টায় সাবেক ইউপি সদস্য হাজী কোরব আলী আটক।

      প্রতিনিধি ২৪ মে ২০২২ , ৮:৪৩:৪০ প্রিন্ট সংস্করণ

    মোঃ মিজানুর রহমান-জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ:

    সিরাজগঞ্জের সলঙ্গায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টায় গ্রামবাসী কর্তৃক হাতেনাতে সাবেক ইউপি সদস্য হাজী কোরব আলী আটক হয়েছে। সোমবার (২৩মে/২২ইং) সকাল ৮টার সময় সরজমিন গিয়ে জানাযায় থানার রামকৃষ্ণপুর ইউনিয়নের চকনিহাল গ্রামের মৃত আজগর আলীর ছেলে ৫নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য হাজী কোরব আলী দীর্ঘ দিন ধরে একই গ্রামের প্রবাসী আঃ সাত্তারের স্ত্রী হাফিজা খাতুন কে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিতে থাকে। উক্ত প্রস্তাবে রাজীনা হলে ঘটনার তারিখ রাত আনুমানিক ৩টার সময় হাফিজার শয়ন কক্ষে প্রবেশ করলে হাফিজার চিৎকার শুনে উৎসক গ্রামবাসী দৌড়ে এসে হাজী কোরব আলীকে হাতেনাতে আটক করে উত্তমমধ্যম দিয়ে বেধে রাখে। এবং গ্রাম্য প্রধান মাতব্বদের সংবাদ দেয়। গ্রামবাসীর অভিযোগ, সংবাদ পেয়ে তারা এসে মোটা অংকের টাকার বিনিময়ে চিকিৎসার কথা বলে সুকৌশলে তাকে ভাগিয়ে দেয়।

    এবিষয়ে হাফিজাকে জিজ্ঞেসা করলে তিনি বলেন, দীর্ঘ দিন হলো সে আমাকে কুস্তাব দিতে থাকে, আমি তাকে বারবার একই কথা বলে আসছি দেখেন আমি ৪ সন্তানের জননী,আমার স্বামী পরিবারের সুখের জন্য বিদেশ বাড়ীতে জীবনযুদ্ধবাজি রেখে কাজ করছেন।আপনি আমার পিতারমত, তারপর একজন হাজী মানুষ, আপনার এ প্রস্তাব আমি কখনও মানতে পারবোনা এবং আমার পক্ষে এ কাজ করা সম্ভব না। তারপর সে জোর পূর্বক ঘটনার তারিখ রাতের অন্ধকার আমার ইচ্ছার বিরুদ্ধে বাহির থেকে দরজার সাইডদিয়ে হাত দিয়ে দরজার খিল খুলে আমার শয়ন কক্ষে প্রবেশ করে আমাকে জরিয়ে ধরে।

    এসময়ে আমি চিৎকার দিলে আমার চিৎকারে পাড়া প্রতিবেশীসহ উৎসক গ্রামবাসী এগিয়ে আসে এবং তাকে হাতে নাতে আটক করে বেধে রাখে। এরপর সাবেক রামকৃষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যান আবু বক্কর মন্ডল,বর্তমান ইউপি সদস্য রাঙ্গা,গ্রাম্য প্রধান আজিজুল হক, ডাঃ আঃ খালেক সহ নাম না জানা কতিপয় প্রধানগণ সঠিক বিচার দেবার কথাবলে সুকৌশলে তাকে ভাগিয়ে দেয়। আমি আপনাদের মাধ্যমে এর সুষ্ঠ বিচার কামনা করছি। এবিষয়ে ৫নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য রাঙ্গাকে জিজ্ঞেসা করা হলে তিনি ঘটনা সত্যতা স্বীকার করে বলেন আমি ঘটনা স্থলে গিয়েছিলাম বিষয়টি আমি জানি হাজী কোরব আলী সুস্থ হলেই এর একটা সমাধান দেওয়া হবে।

    এবিষয়ে সাবেক চেয়ারম্যান আবু বক্কর মন্ডল কে জিজ্ঞেসা করলে তিনিও ঘটনা সত্যতা স্বীকার করে বলেন,কোরব আলী কে প্রচুর মারধর করা হয়েছে,। তারা মাথাদিয়ে রক্ত খরন হচ্ছে।সে খুবই অসুস্থ। সে সুস্থ হলেই বিচার দেওয়া হবে।
    এবিষয়ে গ্রামবাসীরা বলেন, হাজী কোরব আলীর এরকম ঘটনা নতুন কিছু নয়। প্রায় ১৮বছর যাবত এরকম অহরহ ঘটনা ঘটিয়ে আসছেন। আজ পর্যন্ত কোন ভুক্তভোগী সঠিক বিচার পায়নি। এবারও যে ভুক্তভোগী সঠিক বিচার পাবে বলে মনে হয়না। তবে আমরা গ্রামবাসী আশা করবো আপনাদের লিখনীর মধ্যে দিয়ে ভুক্তভোগী সঠিক বিচার পাবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ