• Uncategorized

    নান্দাইলে অলৌকিকভাবে রক্ষা পেলেন এমপি তুহিন-তবে ধারনা নাশকতা

      প্রতিনিধি ১৩ ফেব্রুয়ারি ২০২১ , ৫:০৮:৪৯ প্রিন্ট সংস্করণ

    ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের টানা দুইবারের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন শুক্রবার বিকালে নির্বাচনী এলাকার একটি অনুষ্ঠান থেকে ফিরার পথে অল্পের জন্য প্রাণরক্ষা পেলেন তিনি। তবে এ ঘটনাটিকে তিনি নাশকতা বলে অভিযোগ করেন।

    সংসদ সদস্য আরও বলেন, গাড়িটি যেখানে রাখা হয়েছিল সেখানে কোনো দুর্বৃত্তরা পরিকল্পনা করেই গাড়ির চাকার নাট-বল্টু পূর্ব থেকেই খোলে রাখতে পারে। কারন তিনি বসামাত্রই গাড়িটি দুর্ঘটনায় কবলিত হয়।

    স্থানীয় সূত্রে জানাগেছে, সংসদ সদস্য সকাল থেকে বিভিন্ন উন্নয়নমূলক কাজে অংশগ্রহন, ইসলামী সভায় যোগদান ও নান্দাইল পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে প্রচারণা চালিয়েছেন। পরে দুপুরে তিনি নিজ নির্বাচনী এলাকার মোয়াজ্জেমপুর ইউনিয়নের প্রবীণ ব্যক্তি মরহুম সৈয়দ ইকবাল হোসেনের কুলখানি অনুষ্ঠানে যোগদান করেন।

    এ সময় তার ব্যবহৃত গাড়িটি পাশের বুড়া পীরের মাজারের ভিতর রাখেন। সেখান থেকে গাড়িতে উঠে সামনের আসনে বসেন তিনি। চালক গাড়ি চালু করে কিছুদূর যেতেই হঠাৎ বিকট শব্দে তিনি যে আসনে বসে ছিলেন সেই আসনের নিচের চাকাটি খোলে গিয়ে পাশের একটি পুকুরে পড়ে যায়। সেই সাথে গাড়িটি কাত হয়ে গেলেও অলৈৗকিকভাবে ওই চাকার লোহার অংশটুকু সড়কে দেবে পড়ে।

    এতে তাৎনিক রক্ষা পান এমপি। এ ঘটনার খবর পেয়ে দ্রুত ছুটে যায় এলাকার লোকজন। তাঁরা এমপি তুহিনের খোঁজ খবর নেন এবং আল্লার কাছে শুকরিয়া আদায় করেন। সেই সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকেও এমপি তুহিনের জন্য শুকরিয়া আদায় করেন দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের লোকজন।

    নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ জানান, খুবই দুঃখজনক ঘটনা। এ বিষয়ে ওই স্থানে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে দেখা হচ্ছে কারা ওই সময় কারা গাড়ির আশপাশে ছিল।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ