• স্বাস্থ্য

    ডিপ্রেশন নিরাময় কেন্দ্র নামে জনপ্রিয় হয়ে উঠছেন ফাহিম আহমেদ

      প্রতিনিধি ৫ অক্টোবর ২০২২ , ৩:৩৭:২৬ প্রিন্ট সংস্করণ

    আসিফ খন্দকার:

    ফাহিম আহমেদ। বাবার নাম ফারুখ আহমেদ মা শাহীনা আখতার।বসবাস ঢাকার মিরপুর, কাজীপাড়ায়। ঢাকা সিটি কলেজ থেকে অংশগ্রহণ করবে ২০২২ সালের উচ্চমাধ্যমিক পরীক্ষায়। সোশ্যাল মিডিয়ায় ফাহিম আহমেদ কে না চিনলেও ডিপ্রেশন নিরাময় কেন্দ্র নামটি জানে অনেকেই।ফানি কন্টেন্ট এর এই পেইজটি মানুষের মন জুগিয়ে এগিয়ে যাচ্ছে ধীরে ধীরে।

    কিভাবে শুরু হলো কন্টেন্ট ক্রিয়েশনের জার্নি তা জানতে চাইলে ফাহিম বলে,”ডিপ্রেশন শব্দটা এখন আমাদের খুবই পরিচিত। প্রায়ই আশেপাশের মানুষদের মুখে আমরা শুনতে পাই ডিপ্রেশনে আছি।আমরা নিজেরাও এর ঊর্ধ্বে নয়।এই ডিপ্রেশনের হাত থেকে বাঁচার অন্যতম উপায় নিজেকে হাসিখুশি রাখা।মন ভালো হয়ে যায় এরকম কিছু কিংবা মজার কিছু দেখে খানিকটা হাসলে ডিপ্রেশন অনেকাংশে দূর হয়।রিফ্রেশমেন্ট আসে।তখন ডিপ্রেশনের কারণের সাথে মোকাবিলা করার পরিকল্পনা করা যায়।

    এই উদ্যেশ্য কে সামনে রেখেই করোনা মহামারীর লকডাউনের সময়টায় ভাবি একটি চ্যানেল খোলার কথা আমি যেখানে ফানি কন্টেন্ট আপলোড দিবো।সেখান থেকেই যাত্রা শুরু।মানুষের আমার কন্টেন্ট ভালো লাগে,তাদের এই ভালোবাসাটিই আমার প্রাপ্তি।এভাবেই এগিয়ে যেতে চাই মানুষের ভালোবাসায়।”

    ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে ফাহিম জানায় ঢাকা বিশ্ববিদ্যালয়ে আইবিএ নিয়ে পড়ার ইচ্ছা তার।সেই লক্ষ্যে প্রস্তুতি নিচ্ছে সে।বিশ্ববিদ্যালয়ে গিয়ে কন্টেন্ট নিয়ে বিস্তারিত কাজ করার ইচ্ছা তার। দৈনিক আলোকিত ৭১ সংবাদের পক্ষ থেকে ফাহিমের জন্য রইল অনেক শুভ কামনা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ