• আইন ও আদালত

    পটুয়াখালীতে মাদক সেবনে বাধা দেয়ায়,হত্যার উদ্দেশ্য হামলা

      প্রতিনিধি ১৮ এপ্রিল ২০২৩ , ৯:৩১:১৯ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ রিপন-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালীর গলাচিপায় মাদক সেবনে বাধা দেয়ায় স্থানীয় মাদকাসক্ত ও কিশোর গ্যাং এর সদস্য মোঃ বেলায়েত হোসেন নামে এক ব্যক্তি কে দিনে দুপুরে মারধর করে এবং তার সাথে থাকা নগদ টাকা পয়সা ও স্বর্নালঙ্কার ছিনিয়ে নিয়েছে ঐ মাদক সেবিরা। এ ঘটনার একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ পেলেও পুলিশ ঘটনার সাথে জড়িত কারো বিরুদ্ধে কোন প্রকার ব্যবস্থা নেয়নি।

    অদ্য ১৭ এপ্রিল সোমবার সকালে পটুয়াখালী জেলা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে ভুক্তভোগী বেলায়েত হোসেন তার লিখিত বক্তব্যে এ অভিযোগ করেন। গত ১৬ এপ্রিল দুপুরে গলাচিপা কলেজ পাড়া এলাকায় বেলায়েত হোসেনকে হামলা এবং ছিনতাই এর শিকার হন তিনি । এ ঘটনায় গলাচিপা থানায় একটি লিখিত অভিযোগ করেছন ভুক্তভোগী।

    পটুয়াখালী জেলা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে বেলায়েত হোসেন ঘটনার বরাত দিয়ে জানান, গলাচিপা উপজেলা ফুলখালী গ্রামের মাদকসেবী সবুজ(২৭) সহ আরও ৪-৫ জন মাদকসেবী এবং মাদকবিক্রেতাদের সাথে গত ২০২২ সালের ৯ সেপ্টেম্বর সন্ধ্যায় ফুলখালী বাজারে মাদক(ইয়াবা) সেবনরত অবস্থায় দেখতে পায়। তখন তিনি স্থানীয় কয়েকজন গন্যমান্য ব্যক্তিদের সাথে নিয়ে অত্র স্থানেই ওই মাদকসেবীদের মাদকগ্রহন করতে নিষেধ করে। পরে এর জের ধরে ১০ সেপ্টেম্বর সকাল ৯ টায় মাদক সেবীরা বেলায়েত হোসেনের নিজ বাসায় হামলা ও ভাংচুর চালিয়ে ঘরে থাকা আঠারো হাজার টাকা নিয়ে যায়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ