• দুর্ঘটনা

    ঘরে ঢুকে পড়ল ট্রাক, ঘুমন্ত স্বামী-স্ত্রীর মৃত্যু

      প্রতিনিধি ২৯ ডিসেম্বর ২০২১ , ৩:০২:০৫ প্রিন্ট সংস্করণ

    নিউজ ডেস্কঃ

    জামালপুরের দেওয়ানগঞ্জে বসত ঘরে সার বোঝাই ট্রাক উল্টে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। আজ সোমবার ভোরে উপজেলার সীমান্তবর্তী ডাংধরা ইউনিয়নের গারোহারি এলাকায় এ দুর্ঘটনা ঘটে ঘটনা ঘটে।নিহত দুজন হলেন- জয়নাল আবেদীন (৫০) ও তাঁর স্ত্রী হাছনা বেগম (৪২)

    স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, প্রতিদিনের মতো জয়নাল আবেদীন সাংসারিক কাজ শেষ করে বাড়িতে স্ত্রীকে নিয়ে ঘুমিয়ে পড়েন।ঢাকা-রৌমারীগামী সার বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকা রৌমারী সড়কের গাড়োহারি এলাকায় সড়কের পাশে জয়নাল আবেদীনের বসত ঘরের ওপর উল্টে যায়। এ সময় তাঁদের বসত ঘর দুমড়ে মুচড়ে যায় এবং ঘরে ঘুমন্ত অবস্থায় থাকা জয়নাল ও তাঁর স্ত্রী ঘটনাস্থলেই মারা যান।

    তবে ঘরে থাকা নিহতের ঘুমন্ত দুই সন্তান বেঁচে যায়। পরে ট্রাক পড়ে যাওয়ার শব্দ শুনে আশপাশের লোকজন দুজনকে উদ্ধার করেন। এ সময় ট্রাকের ড্রাইভার হেলপার পালিয়ে যান বলে জানা যায়।সানন্দবাড়ী ফাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ যোহায়ের হোসেন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আজ ভোর রাতে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ঘরের ওপর উল্টে যায়। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। এদিকে সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ