• আমার দেশ

    পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় নিহত-৪

      প্রতিনিধি ২৫ ফেব্রুয়ারি ২০২৩ , ৫:৩৪:০৫ প্রিন্ট সংস্করণ

    শাকিল হোসেন স্টাফ রিপোর্টারঃ

    জানা যায়, শুক্রবার (২৪ ফেব্রুয়ারী) সন্ধ্যায় নজিপুর- ধামইরহাট সড়কের আমবাটি মোড় এলাকায় একটি চার্জার ভ্যান পৌঁছালে বিপরীত দিক থেকে আসা যাত্রিবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ ঘটে।

    এতে ঘটনাস্থলেই  মারা যায় এক নারী। গুরুতর আহত অবস্থায় শিশুসহ আরও পাঁচ জনকে উদ্ধার করে পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ৩ জনের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় রামেক হাসপাতালে রেফার্ড করা হয়।

    নিহতদের মধ্যে পত্নীতলা উপজেলার পাটিচড়া ইউনিয়নের পাহাড়কাটা গ্রামের রাসেল রানার স্ত্রী সানজিদা খাতুনের (২৬) ঘটনাস্থলেই মৃত্যু হয়।

    পরে রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আমিনাবাদ গ্রামের মৃত ফয়েজ উদ্দীনের ছেলে ভ্যান চালক মিজানুর রহমান ( ৪৫), পাহাড় কাটা গ্রামের আমজাদ হোসেনের স্ত্রী শরিফা খাতুন (৪৫),  এবং মহাদেবপুর থানার খাজুর ইউনিয়েনের নাটুয়াপাড়া গ্রামের হাফিজুর রহমানের ছেলে আরিফুজ্জামান (১৫) এর মৃত্যু হয়।

    এ ঘটনায় পাহাড় কাটা গ্রামের রাসেল রানার ছেলে সোহান ( ৩) একই গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে শামীম রেজা (৩০) গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন আছেন।

    পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে থানায় মামলা হয়েছে এবং বাস আটক করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ