• Uncategorized

    নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে ইয়াবা ও ফেন্সিডিলসহ আটক ৬

      প্রতিনিধি ২০ জুলাই ২০২০ , ৪:৫৭:৩৬ প্রিন্ট সংস্করণ

    মোঃ শহিদুল ইসলাম -নওগাঁ জেলা প্রতিনিধিঃ

    নওগাঁয় পৃথক অভিযানে ৪৫০ পিচ ইয়াবা ট্যাবলেট ও ৮০ বোতল ফেন্সিডিল সহ মোট ৬ জন মাদক ব্যাবসায়ীকে আটক করেছে নওগাঁ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গতরাতে নওগাঁ জেলা সদর উপজেলার হাপানিয়া বাজার, জেলার মান্দা উপজেলার ফেরিঘাট ও ধামইরহাট উপজেলার

    খয়েরবাড়ী ব্রিজ থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, নওগাঁ সদর উপজেলার কালুপাড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে ইউসুব আলী (৩০), চকতারতা গ্রামের নুর ইসলামের ছেলে মোশারফ হোসেন (৫০), শেখপুরা পশ্চিমপাড়া গ্রামের বাহার আলীর ছেলে রুস্তম আলী (৪০), রজাকপুর মধ্যেপাড়া গ্রামের খালেকের ছেলে আসাদুজ্জামান (৪২) ও ধামইরহাট উপজেলার খয়ের গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে মেহেদী হাসান (১৯) এবং জয়পুরহাট সদর উপজেলার সর্দারপাড়া গ্রামের হামিদের ছেলে আরিফুল ইসলাম (২০)।

    আজ সোমবার ( ২০ জুলাই) দুপুরে ডিবি পুলিশ এর কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) রাকিবুল আকতার এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়ার দিক নির্দেশনায়।

    রবিবার রাত সাড়ে ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় সদর উপজেলা হাপানিয়া বাজার এলাকায় ইউসুব আলী ও

    মোশারফ হোসেন কাছ থেকে ৫০ পিছ ইয়াবা, মান্দা উপজেলার ফিরিঘাট এলাকায় রুস্তম আলী ও আসাদুজ্জামানের কাছ থেকে ৪০০ পিছ ইয়াবা এবং ধামইরহাট উপজেলার খয়েরবাড়ী ব্রিজ থেকে মেহেদী ও আরিফুল ইসলাম কাছ থেকে ৮০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিলসহ তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে স্ব স¦ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

    উদ্ধারকৃত ইয়াবা ও ফেন্সিডিলের মূল্যে ২ লাখ ১৫ হাজার। এসময় উপস্থিত ছিলেন ডিবির ওসি সামসুদ্দিন, সদর মডেল থানার ওসি সোহরাওয়ীর্দি হোসেন সহ পুলিশের অন্যান্যে কর্মকতারা উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ