• আমার দেশ

    ছাত্রলীগের পদ পেলেন লিওনেল মেসি!

      প্রতিনিধি ১ ডিসেম্বর ২০২২ , ৬:২১:১১ প্রিন্ট সংস্করণ

    বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ সভাপতি পদ পেলেন লিওনেল মেসি। তবে কে এই মেসি তার হদিস মেলেনি এখনো। ছাত্রলীগের দপ্তর থেকে সুস্পষ্ট করে বলা হয়েছে লিওনেল মেসি নামে কেউ পদ পান নি। এটি কেউ মজা করা এডিট করে বানিয়েছে।

    কেন্দ্রীয় ছাত্রলীগের কমিটি বর্ধিত ও শুন্য পদের স্থলাভিষিক্ত করতে কর্মীদের একটি চিঠি প্রদান করা হয়। কতিপয় বিপথগামী কর্মীরা ফটোশপে ইডিট করে নিজেদের নাম বসিয়ে নিচ্ছে বলে অভিযোগ পাওয়া যায় ছাত্রলীগের দপ্তর থেকে।

    সম্প্রতি ৩১ জুলাই, ২০২২ তারিখের কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সাক্ষরিত এক চিঠির নাম ও পদবি হাতে লিখে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করা হচ্ছে। এসবের বেশির ভাই ভুয়া বলে অভিযোগ উঠেছে।

    ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক ইন্দ্রনীল দেব শর্মা রনি বলেন, যারা ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছে তাদের সকল তথ্য রেজিস্ট্রার বইতে লিপিবদ্ধ আছে। রেজিস্ট্রার বইয়ের বাইরে সকলে ভুয়া/জালিয়াতির মাধ্যমে নাম বসিয়েছে।

    উপ-দপ্তর সম্পাদক মিরাজুল ইসলাম খান শিমুল অনেকগুলো চিঠি ভেরিফাই করে দিয়েছেন দৈনিক নবচেতনাকে। দৈনিক নবচেতনার দেওয়া চিঠিগুলোর প্রায় ৮০% ই ভুয়া হিসেবে শনাক্ত করেছেন উপ দপ্তর সম্পাদক শিমুল। এসব বিষয়ে সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সাথে যোগাযোগের চেষ্টা করলে তাদের ফোনে পাওয়া যায়নি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ