• শুভেচ্ছা বার্তা

    ১নং গেদুড়া বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মোঃ তরিকুল ইসলাম-চেয়ারম্যান

      প্রতিনিধি ২৯ এপ্রিল ২০২২ , ৩:৪৬:৩৪ প্রিন্ট সংস্করণ

    মোঃ রাবু সরকার-হরিপুর ঠাকুরগাঁও প্রতিনিধি:

    হরিপুর উপজেলার ১নং গেদুড়া ইউনিয়নের সকল শ্রেনীর জনগন ও সমগ্র গেদুড়া দেশবাসীকে আসন্ন পবিএ ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ১নংগেদুড়া ইউনিয়নের চেয়ারম্যান। জনাব,মোঃ তরিকুল ইসলাম
    আজ শুক্রবার (২৯শে এপ্রিল) চেয়ারম্যান শুভেচ্ছা বার্তায় জানান, মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদুল ফিতর।দীর্ঘ এক মাসের সংযম সাধনার শেষে আনন্দমুখর পরিবেশে উদযাপিত হতে যাচ্ছে ঈদুল ফিতর। ওই দিন সকল ভেদাভেদ দূর করে একে অপরকে বুকে জড়ানোর দিন,সাম্য,সৌহার্দ্য,ভালোবাসা ও মিলনের দিন। রোজা শুধু ইন্দ্রিয়ের কৃচ্ছ্রসাধনা নয়।

    আত্নিক বিশুদ্ধতা অর্জনের পথ দেখিয়ে দেয়।এক মাসের রোজার অবসানে তাই ঈদুল ফিতরের উৎসব কেবল ভোজনের মাধ্যমে ইন্দ্রিয়তৃপ্তি নয়, বরং বিশুদ্ধ আত্না নিয়ে জীবনকে নতুন ভাবে সাজানোর এক অঙ্গীকারের উৎসব ।তিনি আরো বলেন, ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। সকলের প্রতি সংকীর্ণতা ও ভেদাভেদ দূর করে বয়ে আনুক অটুট বন্ধন ও অনাবিল শান্তি কামনা করি তাই প্রতি বছরের মত এবারো ঈদুল ফিতর উদযাপিত হতে যাচ্ছে ভিন্নভাবে।

    গত বছরের তুলনায় এবার করোনা সংক্রমন নাই বললেই চলে।তাই সকল ধর্ম প্রান মুসলমানদের স্বাস্থ্য বিধি মেনে ঈদগা মাঠে পবিএ ঈদুল ফিতর উদযাপন করার আহবান জানান এবং জনসমাগম থেকে দূরে থাকার কথা ব্যক্ত করেন। যেহেতু করোনার সংক্রমণ নাই তাই সকলে মিলে যেন ঈদের আনন্দ উপভোগ করতে পারে তার জন্য যারা সমাজে বিওবান রয়েছেন তাদেরকে নিজ নিজ গ্রামের গরীব ও অসহায় মানুষদের মাঝে ঈদ বস্র ও ঈদ সামগ্রী দেওয়ার আহবান জানান।

    পরিশেষে, তিনি ইউনিয়ন বাসির ঈদ হোক আনন্দোর ঈদ অনাবিল সুখের, ঈদের নামাজ আদায় করার সময় মাস্ক পরিধান করতে সকলকে উৎসাহিত করার কথা করেন। আবারো সমগ্র গেদুড়া ইউনিয়ন বাসিকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এবং নিজের জন্য
    সকলের কাছে দোয়া চেয়েছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ