• আইন ও আদালত

    পত্নীতলা থানা পুলিশের উদ্দ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

      প্রতিনিধি ৮ এপ্রিল ২০২৪ , ১০:০৬:১১ প্রিন্ট সংস্করণ

    মোঃ শাহ আলম-ক্রাইম রিপোর্টার:

    আজ সোমবার (৮ এপ্রিল) পত্নীতলা থানা পুলিশের হল রুমে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেনের সভাপতিত্বে দুপুর ২ টায় এ আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার, পত্নীতলা সার্কেল মু আব্দুল মমিন। গ্রাম পুলিশদের উদ্দেশ্যে করে তিনি বলেন, গ্রাম পুলিশ পুলিশেরই একটা অংশ। আপনারা ওয়ার্ড পর্যায়ে থাকেন এবং সেখান থেকে দুর্নীতি,মাদক এসবের তথ্য দিয়ে আমাদেরকে সহযোগিতা করবেন। এতে যদি আপনাদের কোন সমস্যার সম্মুখীন হতে হয় তাহলে আমরা আপনাদের সর্বোচ্চ সহযোগিতা করব।

    এ সময় পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বলেন থানার আইন শৃংখলা ঠিক রাখতে হলে গ্রাম পুলিশকে আরো সজাগ ও অগ্রনী ভুমিকা পালন করতে হবে। দেশের স্বার্থে মাদক, জঙ্গী তৎপরতার বিষয়ে সজাগ দৃষ্টি রেখে কাজ করতে হবে। সভাপতি তার বক্তব্যে বলেন, পত্নীতলা উপজেলাকে মাদকমুক্ত করতে হলে গ্রাম পুলিশকে আরও কঠোর হতে হবে। পত্নীতলা উপজেলার সাংবাদিকরা অনেক হেল্পফুল তারা বিভিন্ন সময় বিভিন্ন তথ্য দিয়ে সহযোগিতা করে থাকেন।

    পরিশেষে শতাধিক গ্রাম পুলিশের হাতে ঈদ সামগ্রী তুলে দেওয়া হয়। সেখানে ছিলো চাল, চিনি , সেমাই , তেল, দুধসহ আটটি আইটেম। এএসআই আল আমিনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ওসি তদন্ত সেলিম রেজা।
    অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এস আই শামীম রেজা, এসআই আবু জাফর, এস আই সোহাগ, ডিএসবি তাহেরুল। পত্নীতলা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ আলম সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ