• আইন ও আদালত

    ফিল্মি স্টাইলে দোকানে হামলা ও ছিনতাই

      প্রতিনিধি ১৫ মে ২০২২ , ২:৩৫:০৬ প্রিন্ট সংস্করণ

    শাহনেওয়াজ শাহ্-ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ

    গত ১১ মে বুধবার সকাল ১০ ঘটিকার সময় ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলাধীন বাদেহাড়িয়া (মাছিমপুর) গ্রামের ছিদ্দিক মিয়ার ছেলে মো: সাজিব মিয়া (২৮) এর নেতৃত্বে তার চাচাত ভইয়েরা মিলে চৌধরী সুপার সপ নামে একটি মুদির দোকানে দেশীয় অস্ত্র রাম দা, রড, বল্মম নিয়ে হামলা চালায়। প্রত্যক্ষদর্শীরা জানায়, তারা এলাকার বখাটে এবং নেশাগ্রন্থ ছেলে।

    মূলত তারা নেশার টাকা সংগ্রহ করার জন্য হামলা চালিয়েছিল।
    দোকানের মালিক সাবেক মেম্বার মো: শফিকুর রহমার চৌধুরী (দুলাল) জানান, তারা প্রকাশ্যে নেশাদ্রব্য সেবন করে এবং বিক্রয় করে এলাকার পরিবেশ নষ্ট করে যাচ্ছে।কিছুদিন পূর্বে আমার বাড়িতে একটি বিট পুলিশিং সভায় আমি মাদক নিমূলে বক্তব্য রাখায় তারা আমার উপর ক্ষিপ্ত হয়ে এই কান্ড ঘঠিয়েছে। তাই তারা আমার মুদির দোকানে হামলা চালিয়ে ভাংচুর করে মালামাল লুটপাট করে।

    এবং ক্যাশ থাকা নগদ টাকা ৭৬,৫০০/- ও একটি হাওয়াই মোবাইল ফোন নিয়ে যায়। আমি তার জন্য বিজয়নগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি। এব্যাপারে বিজয়নগর থানার সেকেন্ড অফিসার এস আই তৌহিদুল ইসলাম জানান, বিজয়নগর বাদেহাড়িয়া একটি মুদির দোকানে হামলার অভিযোগ পেয়েছি।বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।আমরা আইনগত ব্যবস্থা গ্রহন করছি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ