• Uncategorized

    ময়মনসিংহে ডিবি পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ গ্রেফতার-০৩।

      প্রতিনিধি ২৬ নভেম্বর ২০২০ , ৫:১০:২৯ প্রিন্ট সংস্করণ

    গোলাম কিবরিয়া পলাশ-ময়মনসিংহঃ

    ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার ডিবি পুলিশের ওসি মোঃ শাহ্ কামাল আকন্দ, এর নির্দেশে প্রতিদিন মাদক, জুয়াসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ডের জন্য নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে ময়মনসিংহ ডিবি পুলিশ।

    এরই ধারাবাহিকতায় গতকাল ২৫ নভেম্বর ২০২০ ইং এসআই মোঃ আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্সসহ নান্দাইল থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে।

    জানা গেছে, ময়মনসিংহ নান্দাইল থানাধীন বাতুয়াদী থেকে ১০৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ ওয়ানিছ মিয়া (৩৮), পিতা-মৃত নূর হোসেন, মাতা- মোছাঃ ছলিমন্নেছা, মোঃ খোকন মিয়া (৫৪) পিতামৃত- নূর হোসেন, মাতা- মোছাঃ রাবিয়া খাতুন, উভয়সাং বাতুয়াদী, থানা- নান্দাইল, জেলা- ময়মনসিংহদেরকে গ্রেফতার করা হয়।

    অন্য দিকে এসআই অজয় কুমার চক্রবর্তী সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় অভিযান পরিচালনা ইং আজ ২৬ নভেম্বর/২০২০ কোতোয়ালী থানধীন শম্ভুগঞ্জ থেকে ২৫০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ ফয়সাল (২২), পিতা মৃত-ইন্নছ আলী, মাতা মৃত-কলি বেগম, সাং-বাবুপুর, সাকুয়া ইউপি, থানা-ত্রিশাল, জেলা-ময়মনসিংহ।

    জানা যায়, এ/পি ঠিকানা-(শশুরবাড়ী) শাশুরী মোছাঃ মনোয়ারা হরফে মনু সাং-রশিদপুর দাখিল মাদ্রাসা সংলগ্ন, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ