• Uncategorized

    আ’লীগ প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাসী নয়-শফিকুর রহমান চৌধুরী

      প্রতিনিধি ১৯ এপ্রিল ২০২১ , ৩:২৪:৪০ প্রিন্ট সংস্করণ

    ফারুক আহমদ-সিলেট প্রতিনিধি:

    সিলেট জেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি ও সিলেট-২ বিশ্বনাথ-ওসমানীনগর আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, ইসলাম হচ্ছে শান্তির ধর্ম। আর কিছু সংখ্যক মানুষ ইসলাম ধর্মের নাম ব্যবহার করে বিভিন্ন রকমের অপকর্ম, জ্বালাও পুড়াও ভাংচুর করছে।

    একাত্তরেও এদের মত ইসলাম ধর্মের নাম নিয়ে মা-বোনদেরকে নির্যাতন ও নির্বিচারে হত্যা করেছে। এদেরকে রুখতে হবে। তিনি আরো বলেন, নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াছ আলী নিখোঁজের ব্যাপার পরিষ্কার করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। তাকে গুমের পিছনে বিএনপিরই হাত রয়েছে।

    কেন কিভাবে এমন গুমের ঘটনা ঘটেছে ইতিমধ্যে বিভিন্ন গনমাধ্যমে তা তুলে ধরা হয়েছে। এখন থলের বিড়াল বেরিয়ে এসেছে। এতদিন বিষয়টি চাপিয়ে রেখে বিএনপি বলেছিলো ইলিয়াসকে সরকার গুম করেছে। কিন্তু বিএনপি নেতার মুখ থেকেই শুনা গেল সরকার নয়, বিএনপির কিছু নেতাই ইলিয়াস আলীকে গুম করেছে। আ’ লীগ যে প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাসী নয় তা আবারও প্রমাণ করলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

    তিনি আজ সোমবার ১৯ এপ্রিল দুপুরে সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের ইলামেরগাঁও গ্রামে মরহুম রমজান আলীর বাড়িতে প্রবাসী চেরাগ আলী ও তাহার পরিবারবর্গের উদ্যোগে ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আটটি গ্রামের ২ শতাধিক হতদরিদ্র ও অসহায় মানুষের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

    ইফতার সামগ্রীর মধ্যে ছিল- চাল ১০ কেজি, পিয়াজ ৪ কেজি, ছুলা ২ কেজি, ডাল ২ কেজি, চিনি ১ কেজি, সয়াবিন তেল ২ লিটার।যুক্তরাজ্যের ডরসেট আ’লীগের সভাপতি আব্দুল রোসন চেরাগ আলীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, উপজেলা আ’লীগের সদস্য ও রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেড মোহাম্মদ আলমগীর।

    এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল মতিন, উপদেষ্টা মন্ডলীর সদস্য শের আলী, বিশ্বনাথ সদর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মহব্বত আলী জাহান, আ’লীগ নেতা ইয়াসিন আলী, জেলা যুবলীগ নেতা কবিরুল ইসলাম কবির, এলাকার মুরব্বি কমর আলী, ময়না মিয়া, মস্তফা মিয়া, যুবলীগ নেতা জুবেল আহমদ প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ