• রাজশাহী বিভাগ

    তানোরে স্থগিত হওয়া সরনজাই ইউপিতে শান্তিপূর্ণ ভাবে ভেট গ্রহন সম্পূর্ণ

      প্রতিনিধি ৮ ফেব্রুয়ারি ২০২২ , ৪:৫৫:২৫ প্রিন্ট সংস্করণ

    সৈয়দ মাহামুদ শাওন-নিজস্ব প্রতিবেদক:

    রাজশাহীর তানোরে স্থগিত হওয়া সরনজাই ইউপিতে উৎসব মুখোর পরিবেশে সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন সম্পূর্ণ হয়েছে। ৭ই ফেব্রুয়ারী সোমবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহন করা হয়।ভোট গ্রহন চলাকালীন সময়ে কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। ভোট গ্রহন চলাকালীন সময়ে চেয়ারম্যান ও সদস্যা ও সদস্যরা ভোট গ্রহনের পরিবেশ দেখে সন্তোষ প্রকাশ করেছেন।

    সরনজাই ইউপিতে ৮হাজার ১শ’ ৬ জন, এর মধ্যে নারী ভোটার ৪ হাজার ৯২ জন ও পুরুষ ভোটার ৪হাজার ১৪ জন। ৯টি ওয়ার্ডে ২৪ টি কক্ষে ভোট গ্রহন করা হয়। চেয়ারম্যান পদে প্রার্থী ৪জন৷, সংরক্ষিত নারী আসনে ১০ জন ও সদস্য পদে ২৩ জন। সকাল ৮টা ৩০ মিনিটে ৭ ওয়ার্ডের সরনজাই বালিকা বিদ্যালয় কেন্দ্রে মোট গিয়ে দেখা যায এখানে ভোটার ৭শ’ ৪৮ জন। এখানে ২টি বুথে ভোট দেয়ার জন্য হাতে গনা কয়েকজন নারী ও পুরুস লাইনে দাড়িয়ে আছেন ভোট দেয়ার জন্য।

    পিজাইডিং অফিসার তানোর উপজেলা একাডেমিক সুপারভাইজার সাহাদৎ হোসেন বলেন, ৮টা থেকে ভোট গ্রহন শুরু করা হয়েছে চশমা ও আনারস প্রতিকের চেয়ারম্যান প্রার্থীরা একটু আগে ভোট প্রদান করে গেলেন। তিনি বলেন অল্প কিছু ভোটার ভোট প্রদান করেছেন। সকাল সাড়ে ৯ টায় ৬নং ওয়ার্ড সরনজাই দাখিল মাদ্রাসা কেন্দ্রের পিজাইডিং অফিসার পল্লী সন্চয় ব্যাংকের ব্যবস্থাপক সোহেল রানা বরেন, এখানে মোট ভোটার ৯শ’ ৩৮ জন, এর মধ্য ১শ’ জন ভোটার ভোট প্রদান করেছেন, নারী বুথের সামনে নারী ভোটাররা লাইনে দাড়িয়ে আছেন ভোট প্রদানের জন্য।

    ভোট গ্রহন চলাকালীন সমযে প্রতিটি ভোট কেন্দ্রে গিয়ে দেখা গেছে সকালে নারী ভোটারদের উপস্থিতি লক্ষনীয হলেও দুপুরে পুরুস ভোটার উপস্থিতি লক্ষনীয় ছিলো। ভোট কেন্দ্রের বাইরে উৎসব মুখোর পরিবেশে ছোট ছোট দোকান পাট বোট কেন্দ্রের সুন্দর্য্য বৃদ্ধি করেছে। সব মিলিয়ে সরনজাই ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহন সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে উৎসব মুখোর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ