• রাজশাহী বিভাগ

    জাতীয় জম্ম-মৃত্যু নিবন্ধনে ‘সিরাজগঞ্জের শ্রেষ্ঠ পৌরসভা’ হিসেবে উল্লাপাড়া নির্বাচিত

      প্রতিনিধি ৬ অক্টোবর ২০২২ , ৩:৩৩:০৮ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলঙ্গা সিরাজগঞ্জ প্রতিনিধি:

    জাতীয় জন্ম-মৃত্যু সনদ নিবন্ধনে উল্লাপাড়া পৌরসভা সিরাজগঞ্জ জেলার শ্রেষ্ঠ পৌরসভা হিসেবে নির্বাচিত হয়েছে।
    বৃহস্পতিবার ৬ অক্টোবর দুপুরে জাতীয় জন্ম-মৃত্যু নিবন্ধন দিবস-২০২২ ইং উপলক্ষে সিরাজগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে শহীদ কেএম শামসুদ্দিন সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে জেলার শ্রেষ্ঠ পৌরসভার মেয়র এস এম নজরুল ইসলামের হাতে সম্মাননা স্মারকের ক্রেষ্ট তুলে দেন জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ।

    এ সময় জেলা প্রশাসক ড: ফারুক আহম্মা‌দের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ সিভিল সার্জন ডা: রামপদ রায়, সিরাজগঞ্জ জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক আব্দুল্লাহেল বাকী. স্থানীয় সরকারের উপ-পরিচালক মোহাম্মাদ তোফাজ্জল হোসেন, সিরাজগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মোঃ হেলাল উদ্দিন আহমেদ প্রমুখ।এসময় উপ‌স্থিত ছি‌লেন সিরাজগঞ্জ জেলার সকল পৌরসভার মেয়র, কাউন্সিলর, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও সরকারি কর্মকর্তাগণ।

    অনুষ্ঠা‌নে নাগরিক সেবা প্রদানে জন্ম ও মৃত্যু নিবন্ধন অতি স্বল্প সময়ের মধ্যে সম্পন্ন করে তা প্রদানের জন্য নির্দেশনা প্রদান করেন জেলা প্রশাসক। শ্রেষ্ঠ পৌরসভা নির্বাচিত হওয়ায় উল্লাপাড়া পৌর মেয়র এস এম নজরুল ইসলাম তার অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন- এই অর্জন পুরো পৌরবাসীর। আগামীতে আরো পরিচ্ছন্ন ও উন্নত সেবা প্রদানের মাধ্যমে দেশের শ্রেষ্ঠ পৌরসভা হিসেবে নির্বাচিত হতে চাই।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ