• Uncategorized

    স্থ্যমন্ত্রী হতে যাচ্ছে শামীম ওসমান

      প্রতিনিধি ১ জুলাই ২০২০ , ৩:৫৬:১৭ প্রিন্ট সংস্করণ

    মো:সাদ্দাম হোসেন মুন্না-স্টাফ রিপোর্টার:

    করােনাভাইরাস মহামারির মধ্যেই রদবদল ঘটতে যাচ্ছে মন্ত্রীসভায়। আর এ রদবদলে আবারও আলােচনায় উঠেছে আওয়ামী লীগের প্রভাবশালী এমপি শামীম ওসমানের নাম। যদিও দু’বার তাকে মন্ত্রীত্ব সাধা হয়েছে ; কিন্তু নেননি বলে দাবি করেছেন তিনি নিজেই । তবে , এবার সাধারণ মানুষ থেকে শুরু করে সংসদেও শামীম ওসমানকে মন্ত্রী বানানাের দাবী উঠেছে।

    আওয়ামীলীগের একটি সূত্র গণমাধ্যমের কাছে দাবী করেছেন, চলতি বাজেট অধিবেশন শেষে যেকোনাে সময় এই অন্তর্ভুক্তির সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি সীমিত আকারে আবারও মন্ত্রিসভায় রদবদল হতে পারে। ধর্ম প্রতিমন্ত্রী শেখ মােহাম্মদ আবদুল্লাহর মৃত্যুর পর এই মন্ত্রণালয় এখন মন্ত্রীশূন্য।

    করােনাভাইরাস সংক্রমণের পর সবচেয়ে বেশি আলােচনায় রয়েছে দেশের স্বাস্থ্য খাত। এরই মধ্যে স্বাস্থ্য মন্ত্রণালয়ের একজন সচিবকে সরিয়ে দেওয়া হয়েছে। স্বাস্থ্য খাত নিয়ে নানা আলােচনা সমালােচনায় সরকারের উচ্চ পর্যায় অসন্তুষ্ট। তাই এই মন্ত্রণালয় নিয়েও আসতে পারে নতুন কোন সিদ্ধান্ত। ২৩ জুন জাতীয় সংসদে শামীম ওসমানকে মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়ার দাবি তুলেন।

    চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের বিএনপি সমর্থিত এমপি হারুনুর রশীদ। এদিকে, চলমান পরিস্থিতিতে নারায়ণগঞ্জের স্বাস্থ্যখাতে শামীম ওসমানের প্রশংসনীয় ভূমিকা নারায়ণগঞ্জবাসীর মনে আশার আলাে জাগিয়েছে। এরপর থেকে জেলার বিভিন্ন স্যোশাল মিডিয়ায়ও শামীম ওসমানকে মন্ত্রী হিসেবে দেখতে জোর দাবি তুলা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ