• Uncategorized

    সিলেট পাঠানটুলায় চিনা নাগরিক খুন

      প্রতিনিধি ১৮ মে ২০২১ , ২:১৫:১৯ প্রিন্ট সংস্করণ

    ফারুক আহমদ-সিলেট প্রতিনিধি:

    সিলেট নগরীর পাঠানটুলায় এক চাইনিজ নাগরিক খুন হয়েছোট। মঙ্গলবার ১৮ মে সকাল আনুমানিক ৮ ঘটিকার সময় উই ওয়েল টাও (৪০) নামক ওই চাইনিজ নাগরিক খুন হন।জানা যায়, সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানাধীন কুমারগাঁও পাওয়ার স্টেশনে কর্মরত ১২ জন চায়নিজ নাগরিক নগরীর পশ্চিম পাঠানটুলা আবাসিক এলাকার বি ব্লকে আবু বকরের মালিকাধীন বাড়ি নাম্বার ১১/৯ এর পঞ্চম তলায় ভাড়া থাকে।মঙ্গলবার সকালে কোন এক কারণে তার স্বদেশী সহপাঠি শ্রমিক সানক্সিকে (৪৮)এর সাথে মারামারিতে মারাত্মক আহত হন উই ওয়েল টাও (৪০)। পরে তিনি সকাল সাড়ে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে।

    পুলিশ জানায়, সিলেটের কুমারগাঁওস্থ বিদ্যুৎ প্লান্টে কর্মরত শ্রমিক চাইনিজ নাগরিক সানক্সিকে(৪৮) ও উই ওয়েল টাও (৪০) এর মধ্যে মঙ্গলবার সকালে মারামারির ঘটনা ঘটে। এসময় সানক্সি ধারালো ছুরি দ্বারা উই ওয়েল টাও কে গলার পিছনে, ডান পায়ের উরুতে আঘাত করে রক্তাক্ত জখম করে। পরে উই ওয়েল টাও ছুরি কেড়ে নিয়ে সানক্সিকে বুকের বাম পাশে সজোরে আঘাত করে গুরুত্বর রক্তাক্ত ও জখম করে।পরবর্তীতে সহকর্মীরা আহত অবস্থায় তাদেরকে চিকিৎসার জন্য জালালাবাদ রাগীব-বাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করলে এই হাসপাতালের ৪র্থ তলা ৫নং ওয়ার্ডে ভর্তি করেন।

    উই ওয়েল টাও চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ১১ টায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। তার মরদেহ বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের হিমাগারে রয়েছে। এছাড়া, সানক্সিকে পুলিশী নজরধারীতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বিষয়টি নিশ্চিত করেন কোতোয়ালি থানার ওসি এসএম আবু ফরহাদ সাংবাদিকদের বলেন, এ বিষয়ে এখনো কোন মামলা হয়নি। আহত ব্যক্তি চিকিৎসাধীন রয়েছেন। পরে তাদের সাথে কথা বলে আইনী ব্যবস্থা নেয়া হবে। তিনি আরও বলেন ঘটনাস্থল থেকে মারামারিতে ব্যবহৃত ১টি ছুরি উদ্ধার করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ