• Uncategorized

    পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান, মানিকহাট ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী-মোঃ শফিউল ইসলাম (শফি)

      প্রতিনিধি ১২ মে ২০২১ , ৪:৪২:৩৮ প্রিন্ট সংস্করণ

    শিহাব আহম্মেদ প্রাং-নিউজ ডেস্কঃ

    মানিকহাট ইউনিয়ন এর সকল শ্রেনীর জনগন ও সমগ্র দেশবাসীকে আসন্ন পবিত্র ঈদুল ফিতর ও ঈদ আজহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগ মানিকহাট ইউনিয়ন শাখার (১৯৯৩-২০২০) সেই সময় থেকে এই পর্যন্ত মোট ২৮ বছর একাধারে পরপর পাচঁ বার অদ্যবধি সাধারণ সম্পাদক ও আসন্ন মানিকহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মো: শফিউল ইসলাম (শফি) আজ বুধবার (১২মে) চেয়ারম্যান পদপ্রার্থী সহ সেই সময়ে উপস্থিত ছিলেন মো: শফিইল আলম-সাবেক সিনিয়র সহ-সভাপতি আওয়ামী যুবলীগ সুজানগর উপজেলা, মো: রিকু মিঞা-প্রচার সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ মানিকহাট ইউনিয়ন শাখা, মো: সাইফুল ইসলাম-সহ প্রচার সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ মানিকহাট ইউনিয়ন শাখা, মো: আব্দুল মান্নান মৃধা-সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ মানিকহাট ইউনিয়ন ২নং ওর্য়াড শাখা, আব্দুল বাতেন প্রাং-সভাপতি ১নং ওর্য়াড আওয়ামীলীগ মানিকহাট ইউনিয়ন শাখা, মো: চাঁদু মোল্লা- সভাপতি ৩নং ওর্য়াড আওয়ামীলীগ মানিকহাট ইউনিয়ন শাখা, আশিকুর রহমান গোলাপ-সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক, মানিকহাট ইউনিয়ন ছাত্রলীগ শাখা, ও মো: ইমরান মাহমুদ-ছাত্রলীগ নেতা সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগ শাখা, ঢাকা শুভেচ্ছা বার্তায় জানান, মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদুল ফিতর।দীর্ঘ এক মাসের সংযম সাধনার শেষে আনন্দমুখর পরিবেশে উদযাপিত হতে যাচ্ছে ঈদুল ফিতর।

    ওই দিন সকল ভেদাভেদ দূর করে একে অপরকে বুকে জড়ানোর দিন,সাম্য,সৌহার্দ্য,ভালোবাসা ও মিলনের দিন। রোজা শুধু ইন্দ্রিয়ের কৃচ্ছ্রসাধনা নয়।
    আত্নিক বিশুদ্ধতা অর্জনের পথ দেখিয়ে দেয়।এক মাসের রোজার অবসানে তাই ঈদুল ফিতরের উৎসব কেবল ভোজনের মাধ্যমে ইন্দ্রিয়তৃপ্তি নয়, বরং বিশুদ্ধ আত্না নিয়ে জীবনকে নতুন ভাবে সাজানোর এক অঙ্গীকারের উৎসব ।তিনি আরো বলেন, ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। সকলের প্রতি সংকীর্ণতা ও ভেদাভেদ দূর করে বয়ে আনুক অটুট বন্ধন ও অনাবিল শান্তি কামনা করি।

    তাই প্রতি বছরের মত এবারো ঈদুল ফিতর উদযাপিত হতে যাচ্ছে ভিন্নভাবে। গত বছরের তুলনায় এবার করোনা সংক্রমন ব্যাপক হারে বাড়ছে।তাই সকল ধর্ম প্রান মুসলমানদের সীমিত আকারে স্বাস্থ্য বিধি মেনে বাড়িতে ঈদুল ফিতর উদযাপন করার আহবান জানান এবং জনসমাগম থেকে দূরে থাকার কথা ব্যক্ত করেন ।করোনা কালীন সকলে মিলে যেন ঈদের আনন্দ উপভোগ করতে পারে তার জন্য যারা সমাজে বিওবান রয়েছেন।

    তাদেরকে নিজ নিজ এলাকায় গরীব ও অসহায় মানুষদের মাঝে ঈদ বস্র ও ঈদ সামগ্রী দেওয়ার আহবান জানান। পরিশেষে, তিনি করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ রুখতে সকলের সহযোগিতা কামনা করেন এবং ঈদের নামাজ আদায় করার সময় মাস্ক পরিধান করতে সকলকে উৎসাহিত করেন। আবারো সমগ্র দেশবাসী সহ মানিকহাট ইউনিয়ন বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এবং নিজের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

    শুভেচ্ছান্তে
    মো: শফিউল ইসলাম (শফি)
    চেয়ারম্যান পদপ্রার্থী
    মানিকহাট ইউনিয়ন পরিষদ, সুজানগর, পাবনা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ