• Uncategorized

    সোনাগাজীর তাকিয়া বাজারের জিরো পয়েন্টে রাস্তার উপর দোকানঘর নির্মাণের অভিযোগ 

      প্রতিনিধি ১ ডিসেম্বর ২০২০ , ১০:০১:৩৬ প্রিন্ট সংস্করণ

    গাজী মোহাম্মদ হানিফ-সোনাগাজী (ফেনী) প্রতিনিধিঃ

    সোনাগাজীর বগাদানা ইউনিয়নের তাকিয়া বাজারে রাস্তা দখল করে দোকানঘর নির্মাণের অভিযোগ উঠেছে। বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি তৌহিদুল হাসান রিপাত ও সাধারণ সম্পাদক সলিমুল্লাহ রিপন সহ ব্যবসায়ী নেতৃবৃন্দ জানান- ওসমানিয়া উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটি ও প্রধান শিক্ষক গিয়াস উদ্দিনের যোগসাজশে বাজারের জিরো পয়েন্টে রাস্তার জায়গা দখল করে দোকান ঘর নির্মাণ করছে।

    এতে সোনাগাজীর কাজীরহাট থেকে ফাজিলের ঘাট হয়ে দাগনভূঞা সড়ক ও বক্তারমুন্সী থেকে তাকিয়া বাজার সড়কে তিন রাস্তার মোড়ে তীব্র যানজট ও জন দুর্ভোগ সৃষ্টি হয়।

    বাজারের ব্যবসায়ী ও এলাকাবাসী জানান- ব্যবসায়ীদের মৌখিক অভিযোগের ভিত্তিতে সোনাগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা অজিত দেব ও সহকারী কমিশনার (ভূমি) তাছলিমা শিরিন ঘটনাস্থল পরিদর্শন করেন। তাদের দেওয়া দিকনির্দেশনা ও সীমানা অমান্য করে দোকান ঘর নির্মাণ কাজ অব্যাহত রাখে। এবং ব্যবসায়ীগণকে নানান হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে।

    ব্যবসায়ী আমিনুল ইসলাম মানিক, নজরুল ইসলাম, ফল ব্যবসায়ী নুর হোসেন, নুরুল আমিন সহ উপস্থিত ব্যবসায়ীগণ বিষয়টি সুরাহা করার জন্য ফেনী জেলা প্রশাসক মোহাম্মদ ওয়াহিদুজ্জামান সহ সংশ্লিষ্ট সকলের হস্তক্ষেপ কামনা করেন।

    অভিযোগ প্রসঙ্গে স্কুল পরিচালনা কমিটির সভাপতি এডভোকেট নাছির উদ্দিন বাহার জানান- স্কুলের মালিক দখলীয় জায়গায় দোকানঘর নির্মাণ করা হচ্ছে। রাস্তার জায়গা দখলের অভিযোগ সত্য নয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ