• চট্টগ্রাম বিভাগ

    ছাত্রলীগের ৯১ সদস্য বিশিষ্ট পূনার্ঙ্গ কমিটি করেছে কমলনগর উপজেলা

      প্রতিনিধি ৭ মে ২০২৩ , ৯:৫৮:১৩ প্রিন্ট সংস্করণ

    এইচ.এম আল-আমিন,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি

    শনিবার (৬-মে,২০২৩) রাতে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি ও সাধারণ সম্পাদক মোঃ শাহাদাত হোসেন ভূইঁয়া স্বাক্ষরিত অনুমোদিত কমিটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে প্রকাশ করা হয়। জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি ও সাধারণ সম্পাদক মো. শাহাদাত হোসেন ভূঁইয়া কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করেছেন।

    এর আগে গত বছরের ৫ ই ডিসেম্বরে নুর উদ্দিন চৌধুরী রুবেল কে সভাপতি এবং হারুনুর রশিদ চৌধুরীকে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট কমলনগর উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন দেয় জেলা ছাত্রলীগ। এতে সহ-সভাপতি পদে তানজুর রহমান রুবেল, প্রিন্স মাহমুদ আরাফাত, মাহবুব আলম শিপুল। যুগ্ম সাধারণ সম্পাদক জিহাদ আল শামস, আরাফাত সানি। সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম অনিক ও সাহেদুজ্জামান নাঈম।

    পূর্নাঙ্গ কমিটিতে সহ-সভাপতি হয়েছেন ২১ জন, যুগ্ম সাধারণ সম্পাদক ৫ জন, সাংগঠনিক সম্পাদক ৫ জন, সহ সম্পাদক ৮ জন এবং সদস্য হয়েছেন ১৪ জন। তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ছাত্রলীগের নতুন পূর্নাঙ্গ কমিটিকে স্বাগত জানিয়েছেন। সাবেক ছাত্রলীগ ও বর্তমান আওয়ামী লীগ নেতা বেলায়েত হোসেন মাহমুদ এক ফেসবুক পোস্টের মাধ্যমে জানিয়েছেন, এ প্রথম কমলনগর উপজেলা ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ