• Uncategorized

    বিরামপুরে এসএসসি’১৬ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্টিত

      প্রতিনিধি ১১ মে ২০২১ , ২:৫৭:৪৬ প্রিন্ট সংস্করণ

    দিনাজপুরের বিরামপুরে এসএসসি’১৬ ব্যাচের সকল ছাত্রদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে।(১১মে) মঙ্গলবার বিরামপুর শহরের আর্দশ উচ্চ বিদ্যালয়ের হল রুমে এসএসসি’১৬ ইং সালের সকল বিদ্যালয়ের ছাত্রদের উপস্থিতে এ ইফতার মাহফিল, দোয়া ও আলোচনা সভা অনুষ্টিত হয়।

    অনুষ্ঠানে বিরামপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরমান হোসেন,বিরামপুর আর্দশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদুর ইসলাম,বিরামপুর উপজেলা কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম ও সহকারী প্রধান শিক্ষক (অবঃ) মোজাম্মেল হোসেন,বিরামপুর আর্দশ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল ওয়াহাব ও আহসান হাবীব,বিরামপুর উপজেলা কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নজরুল ইসলাম, আমানুল্লাহ আর্দশ বিদ্যা নিকেতনের সহকারী শিক্ষক নাজিম উদ্দিন,বিরামপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাকসহ বিরামপুরের এসএসসি’১৬ ব্যাচের সকল ছাত্ররা উপস্থিত ছিলেন।

    অনুষ্ঠানে দেশ ও দশের জন্য দোয়া করা হয় এবং বিরামপুরের সকল এসএসসি’১৬ ব্যাচের ছাত্র ও শিক্ষকদের জন্য দোয়াও করা হয়। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন চায়নাতে অধ্যয়নরত বিরামপুরের ছেলে এসএসসি’১৬ সালের ব্যাচ স্বচ্ছ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ