• Uncategorized

    দরগাহ পাড়ায় ছাগল হত্যার প্রতিবাদ করায় যুবকের ওপর হামলা-আলোকিত ৭১ সংবাদ

      প্রতিনিধি ১০ মে ২০২১ , ৫:২৯:২২ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদনঃ

    কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়ন পরিষদের দরগাহ পাড়া এলাকায় রোহিঙ্গা সন্ত্রাসীরা অন্যায়ভাবে ছাগল হত্যার প্রতিবাদ করায় যুবকের ওপর হামলা করা হয়েছে। চিহ্নিত রোহিঙ্গা সন্ত্রাসী ওসমানের রয়েছে উক্ত এলাকায় সন্ত্রাসী সিন্ডিকেট। কৌশলে বাংলাদেশী ভোটার হয়ে উক্ত এলাকায় নানা সন্ত্রাসী কর্মকান্ড করে যাচ্ছে।

    সূত্রে জানা যায়, অন্যায়ভাবে ছাগল হত্যার প্রতিবাদ করায় দরগাহ পাড়া গ্রামের মৃত খলিলুর রহমানের পুত্র ওসমান গণি প্রকাশ বার্মাইয়া ওসমান ও তার পুত্র রায়হান সহ রোহিঙ্গা সন্ত্রাসীদের হামলায় মারাত্মকভাবে আহত হয়েছে একই এলাকার মৃত মোহাম্মদ হোসেনর পুত্র মোস্তাক মিয়া।গত ০৮ই মে সকাল ১০ ঘটিকার সময় রোহিঙ্গা সন্ত্রাসী ওসমান ও তার পুত্র রায়হান একই এলাকার মৃত মোহাম্মদ হোসেনের পুত্র মোস্তাক মিয়ার একটি ছাগলকে অন্যায়ভাবে হত্যা করে।

    এসময় মোস্তাক মিয়া তার ছাগল হত্যার কারণ জানতে চেয়ে প্রতিবাদ জানালে বার্মাইয়া ওসমান ও তার পুত্র রায়হান সহ তার অপরাপর সহযোগী একই এলাকার মোহাম্মদ কাসিমের পুত্র বার্মাইয়া আবুল খাইর দেশীয় অস্ত্র নিয়ে মোস্তাক মিয়ার ওপর হামলা চালায় । এক পর্যায়ে ধারালো চুরি ও লোহার লড়ের আঘাতে মোস্তাক মিয়ার মাথায় মারাত্মক জখম হয়ে চিৎকার করে অজ্ঞান হয়ে পড়ে গেলে এলাকার অন্যানরা এসে তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করায়।বর্তমানে তার অবস্থা আশংকাজনক।

    এব্যাপারে ঝিলংজা ৬ নং ওয়ার্ডের সদস্য নাছির উদ্দীন জানান, মোস্তাক মিয়ার ওপর হামলার কথা আমি শুনেছি। তার দ্রুত চিকিৎসার ব্যবস্থা করে দিয়েছি এবং এই ব্যাপারে আমরা শীঘ্রই বিচার করব। তাছাড়া ওসমান একজন চিহ্নিত রোহিঙ্গা। সে কীভাবে ভোটার হল এব্যাপারে আমার জানা নেই।এই ব্যাপারে মোস্তাক মিয়ার বড় ভাই মনছুর আলম বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় এজাহার দায়ের করেছে

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ