• Uncategorized

    সিরাজগঞ্জে আজও করোনায় আক্রান্ত ৪৩জন: সর্বোচ্চ সিরাজগঞ্জ সদরের ২৯১

      প্রতিনিধি ৯ জুলাই ২০২০ , ১২:৪৩:১৬ প্রিন্ট সংস্করণ

    মোঃ শাহাদত হোসেন-সিরাজগঞ্জ প্রতিনিধি :

    সিরাজগঞ্জ পিসিআর ল্যাবে গত ২৪ ঘন্টায় নতুন করে আরো  ৪৭ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। ৪৭ জনের মধ্যে আগের বার পজিটিভ আসা ৪জন রয়েছেন এবং নতুন করে সিরাজগঞ্জে ৪৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

    সিরাজগঞ্জ সিভিল সার্জন কার্যালয় সুত্রে জানা এ তথ্য জানা যায়।

    আজ বৃহস্পতিবার (৯ জুলাই) দুপুরে এ তথ্য নিশ্চিত করে বলেন, শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজ হাসপাতালের (পিসিআর) ল্যাব থেকে ১৮৭ জনের নমুনার ফলাফল পাওয়া যায়। এর মধ্যে ৪৭ জনের করোনা পজিটিভ এবং অন্য ১৪০ জনের নেগেটিভ ফলাফল আসে।

    জেলায় নতুন ৪৩ জনের মধ্যে সিরাজগঞ্জ সদরের ১২জন, কাজিপুরের ২জন, বেলকুচির ৩জন, উল্লাপাড়ার ১২জন, শাহজাদপুরের ৬জন, চৌহালীর ৫জন এবং কামারখন্দের  ৩জন রয়েছেন।

    জেলার বাহিরের মানুষসহ সিরাজগঞ্জ ল্যাবে এখন পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ৮১৬ জনের। যার মধ্যে সিরাজগঞ্জ জেলার বাসিন্দা ৭৮৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন বাকী ২৭ জন অন্য জেলার।

    সিরাজগঞ্জ জেলায়  মোট করোনা আক্রান্তের ৭৮৯ জনের মাঝে বেলকুচিতে ১৪৫ জন, সিরাজগঞ্জ সদরের ২৯১ জন, রায়গঞ্জের ৬৬ জন, চৌহালীর ৩৯ জন, শাহজাদপুরের ১০২ জন, উল্লাপাড়ার ৬২ জন, কাজিপুরের ৪২ জন, তাড়াশের ২০ জন এবং কামারখন্দের ২২ জন।

    গত ২৪ ঘন্টায় নতুন করে সুস্থ হয়নি কেউ এমনকি নতুন মৃত্যু নেই। এ পর্যন্ত সিরাজগঞ্জে মোট সুস্থ হয়েছেন ১২১ জন এবং মারা গেছেন ৯ জন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ