• Uncategorized

    পটুয়াখালীতে বেতন বৈষম্য নিরসনের দাবীতে সপ্তম দিনেও স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি চলছে। 

      প্রতিনিধি ৪ ডিসেম্বর ২০২০ , ৮:৩৯:০২ প্রিন্ট সংস্করণ

    পটুয়াখালীতে বেতন বৈষম্য নিরসনের দাবীতে সপ্তম দিনেও স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি চলছে। পটুয়াখালীতে নিয়োগবিধি সংশোধন করে স্বাস্থ্য সহকারী ১৩ তম, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ১২তম ও স্বাস্থ্য পরিদর্শক ১১তম গ্রেডে উন্নিতকরনসহ বেতন বৈষম্য নিরসনের দাবীতে ২৬ নভেম্বর থেকে  মাঠ পর্যায়ে ফ্রন্ট লাইনের করোনাযোদ্ধা।

    বাংলাদেশ হেলথ এ্যাসিস্ট্যান্ট এ্যাসোসিয়েশন ও স্বাস্থ্য পরিদর্শক এ্যাসোসিয়েশনের মাঠ পর্যায়ের স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা টিকাদান কার্যক্রম বন্ধ করে অনির্দিস্টকালের জন্য কর্মবিরতি কর্মসূচীর আজ ০৩ ডিসেম্বর সপ্তম দিন চলছে।

    এ কর্মবিরতি পালন উপলক্ষে ২৬ নভেম্বর বৃহষ্পতিবার থেকে সকাল ৯ টা হতে দুপুর আড়াইটা পর্যন্ত পটুয়াখালী জেলার  সদর উপজেলাসহ সাতটি উপজেলার স্ব স্ব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচী পালন করে আসছে স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীবৃন্দ।

    পটুয়াখালী সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের সামনে উপজেলার স্বাস্থ্য সহকারীদের সপ্তম দিনে কর্মবিরতির অবস্থান কর্মসূচীর পালনের সময় উক্ত দাবী বাস্তবায়নের দাবীতে বক্তব্য রাখেন জেলা স্বাস্থ্য পরিদর্শক এ্যাসেসিয়েশনের সভাপতি ও দাবী বাস্তবায়ন সমন্বয় পরিষদের আহবায়ক মোঃ শহিদুল ইসলাম বিশ্বাস,।

    জেলা হেলথ এ্যাসিস্ট্যান্ট এ্যাসোসিয়েশনের সভাপতি ও দাবী বাস্তবায়ন সমন্বয় পরিষদের সদস্য সচিব মোঃ দেলোয়ার হোসেন, পরিষদের সদস্য মোঃ ইদ্রিস, দেলোয়ার হোসেন বিশ্বাস, চন্দন জাহান, রাশিদা বেগম, খোকন খাসকেল, সোনারানী, মহসিন মাহমুদ, খলিলুর রহমান, খালেদা খানম, বাহাদুর শিকদার প্রমুখ।।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ