• Uncategorized

    মতলব উত্তরের ইসলামাবাদ ইউনিয়ন ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের মতবিনিময় সভা

      প্রতিনিধি ২৩ জানুয়ারি ২০২১ , ৩:০০:৪৩ প্রিন্ট সংস্করণ

    চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ১৩নং ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে উপজেলার নন্দলালপুর বাজারে আহরণী সংঘ প্রাঙ্গণে আয়োজিত সভায় ৩নং ওয়ার্ডের নন্দলালপুর, সাতবাড়িয়া ও শিবপুরের সহস্রাধিক জনগণ অংশ গ্রহন করেন। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন)।
    সভায় বক্তারা বলেন, ইউপি চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন) অত্র ইউনিয়নে যে উন্নয়ন করেছেন গত ১০ বছরে। তা আজ পর্যন্ত কোন চেয়ারম্যান করতে পারেননি। প্রতিটি গ্রামে গ্রামে এবং প্রতিটি ঘরে ঘরে উন্নয়নের ছোঁয়া পৌছে দিয়েছেন তিনি। প্রতিটি ঘরে সরকারি সুবিধা দিতে পেরেছেন চেয়ারম্যান বাতেন। শুধু তাই নয় সরকারি সকল সেবা প্রদানেও তিনি একজন মডেল চেয়ারম্যান। করোনা মহামারীতেও জীবনের ঝুঁকি নিয়ে মানুষের সেবা দিয়েছেন। এই উন্নয়ন ও সেবার দিক বিবেচনা করে আমরা আসন্ন নির্বাচনে পূণরায় সাজেদুল হাসান বাবু (বাতেন) কে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবো। বক্তারা আরও বলেন, দলমত নির্বিশেষে আমরা বাতেনকে বার বার চেয়ারম্যান হিসেবে পেতে চাই। কারণ তিনি জনসেবায় অত্যান্ত ভালো মনের মানুষ। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছেও অনুরোধ জানাই চেয়ারম্যান সাজেদুল হাসান বাবুকে নৌকা প্রতিক দিয়ে আবারো চেয়ারম্যান হিসেবে আমাদের মাঝে পাঠাতে। এসময় উপস্থিত সকল জনগণ দুই হাত তুলে চেয়ারম্যান বাতেনকে সমর্থন দেন এবং চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করার অঙ্গীকার ব্যক্ত করেন।
    ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বাবু অমৃতলাল নাগের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল আমিন পাটোয়ারীর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, আওয়ামীলীগ নেতা শরাফত হোসেন, ৩নং ওয়ার্ড মেম্বার আমির হোসেন বেপারী, প্রভাষক আমির হোসেন, নন্দলালপুর বাজার বণিক সমিতির সভাপতি আঃ জলিল, ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান, যুবলীগ নেতা আক্তার দরবেশ, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আঃ মালেক, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কাদির প্রধান, সাবেক ইউপি সদস্য ফয়েজ সরকার, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মানিক প্রধান, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন হিমু, আল-আমিন মিজি, আবুল হোসেন বেপারী, কুদ্দুস প্রধান, বিল্লাল মাস্টার, মাসুদ রানা হেদা, ফারুক খন্দকার, ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল, হাসান বেপারী, আমান উল্লা, সহিদ মিজি, মনির হোসেন বেপারী, রফিক বেপারী প্রমুখ।
    প্রধান অতিথির বক্তব্যে ইউপি চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন) বলেন, আপনারা আমাকে ও আমার পরিবারকে অনেক দিয়েছেন। সেই ১৯৭১ সাল থেকেই দিয়ে আসছেন। যতবার আমাদের পরিবার থেকে নির্বাচন করেছে ততবারই আপনারা বিপুল ভোটে আমাদেরকে জয়যুক্ত করেছেন। ইসলামাবাদ ইউনিয়নবাসীর ঋণ আমরা কোনদিন শোধ করতে পারবো না। আপনারা আমাদেরকে যা দিয়েছেন সে হিসেবে আমরা আপনাদের কিছুই দিতে পারিনি। তবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যে নৌকা প্রতিক দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেছেন, আমি সেই প্রতিশ্রæতি অনুযায়ী সকল উন্নয়ন কাজ করেছি ও আপনাদেরকে সপ্তাহে ৭ দিন এবং দিনে ২৪ ঘন্টাই সেবা দেওয়ার চেষ্টা করেছি। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও চাঁদপুর-২ আসনের সাংসদ অ্যাড. নুরুল আমিন রুহুলের জন্য দোয়া চান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ