• বরিশাল বিভাগ

    হিজলায় ৫০মন জাটকা ইলিশ জব্দ ও এতিমখানায় বিতরণ

      প্রতিনিধি ২২ মার্চ ২০২২ , ৫:০৩:৫২ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী, -বরিশাল জেলা প্রতিনিধি:

    আজ(২২ মার্চ) মঙ্গলবার বেলা ১১ টার সময় ২০২১-২০২২ অর্থবছরে ” ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্প” এর আওতায় অনুষ্ঠিত হয়ে গেল জাটকা বিরোধী জনসচেতনতা সভা। জনাব মোঃ মশিউর রহমান, জেলা মৎস্য অফিসার, রাজবাড়ী স্যার, জনাব আজিজুল হক, উপজেলা নির্বাহী অফিসার, গোয়ালন্দ মহোদয়, জনাব ইমরান খান,ম্যানেজার, গোয়ালন্দ শাখা,আই এফ আইসি ব্যাংক, জনাব হাফিজুল ইসলাম, চেয়ারম্যান, দেবগ্রাম ইউনিয়ন পরিষদ এবং জনাব রেজাউল শরীফ, সহকারী মৎস্য অফিসার, সিনিয়র উপজেলা মৎস্য অফিসারের কার্যালয় উপস্থিত হয়ে মূল্যবান বক্তব্য প্রদান করেন।

    সভায় জাটকা ধরব না, ক্রয়-বিক্রয় করব না মর্মে অংশগ্রহণকারীদেরকে শপথ বাক্য পাঠ করান জনাব মোঃ টিপু সুলতান, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার,
    জেলেদের ব্যবস্থাপনার দায়িত্বে ছিলেন জনাব কৃষ্ণ লাল দাস, ফিল্ড এসিস্ট্যান্ট, সিনিয়র উপজেলা মৎস্য অফিসারের কার্যালয়।

    মুজিববর্ষে শপথ নেবো জাটকা নয় ইলিশ খাবো
    এ শ্লোগান কে সামনে রেখে ১ মার্চ হতে ৩০ এপ্রিল ২০২২ ইং পর্যন্ত ইলিশ অভয়াশ্রম বাস্তবায়নে বরিশাল হিজলা উপজেলার মেঘনা নদীতে অভিযান অব্যাহত রয়েছে। ২২/০৩/২০২২ খ্রি. তারিখ হিজলা উপজেলার অভয়াশ্রম সংলগ্ন বিভিন্ন মাছঘাট ও আড়ত থেকে বিপুল পরিমাণ (আনুমানিক ৫০ মণ) জাটকা ও ইলিশ জব্দ করে স্থানীয় এতিমখানা মাদ্রাসায় বিতরণ করা হয়েছে। এ সময় মাছঘাটে মজুতকৃত বরফ ধ্বংস করা হয়েছে। অভিযান বাস্তবায়নে : সিনিয়র উপজেলা মৎস্য অফিসারের কার্যালয়, হিজলা, বরিশাল।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ