• Uncategorized

    কলাপাড়া পৌর নির্বাচন উপলক্ষে ১৪ ফেব্রুয়ারী  ব্রিফিং সভা অনুষ্ঠিত। 

      প্রতিনিধি ১৪ ফেব্রুয়ারি ২০২১ , ১:৪৯:২৫ প্রিন্ট সংস্করণ

    ১৪ ফেব্রুয়ারি ২০২১ ইং তারিখ  কলাপাড়া পৌরসভা নির্বাচনে অবাধ, সুষ্ঠ, শান্তিপূর্ণ, নিরপেক্ষ ও ভোট গ্রহণযোগ্য করার লক্ষ্যে এক ব্রিফিং সভার আয়োজন করা হয়।

    আজ ১৩ ফেব্রুয়ারী  সকাল ১১ ঘটিকার সময় কলাপাড়া শেখ কামাল অডিটরিয়াম সংলগ্ন শিশু পার্ক মাঠে আয়োজিত পুলিশ সদস্যগণ, আনসার সদস্যগণকে নিয়ে ব্রিফিং প্রদান করা হয়।

    এসময় পটুয়াখালী জেলার পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান পিপিএম তার বক্তব্যে দিক নির্দেশণায় আয়োজিত কেন্দ্র, মোবাইল ফোন স্ট্রাইকিং, স্ট্যান্ডবাই ইত্যাদি অফিসার সহ ফোর্সগণকে প্রয়োজনীয় মূল্যবান দিকনির্দেশনা প্রদান সহ করনীয়-বর্জনীয় সম্পর্কে বিস্তারিত আলোকপাত করেন এসময়।

    এছাড়াও ব্রিফিং শেষে পুলিশ সুপার মোহম্মদ মইনুল হাসানের পক্ষ থেকে সকলকে নিজস্ব ব্যবস্থাপনায় তৈরিকৃত দুপুরের খাবারের জন্য  একটি করে লাঞ্চ প্যাকেট ও পানির বোতল প্রদান করা হয় সকল সদস্যদের মাঝে।

    উক্ত সভায় অন্যান্যের মধ্যে এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), জেলা নির্বাচন কর্মকর্তা,পটুয়াখালী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর), উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ