• রংপুর বিভাগ

    সুন্দরগঞ্জে “ভয়েস অব তারাপুর” এইচএসএস এর আয়োজনে ফ্রী চিকিৎসা ও ফ্রি ব্লাড গ্রুপিং নির্ণয়

      প্রতিনিধি ২৮ মার্চ ২০২২ , ৫:৫০:২২ প্রিন্ট সংস্করণ

    বিদ্যুৎ চন্দ্র বর্মন-স্টাফ রিপোর্টারঃ

    সুন্দরগঞ্জে “ভয়েস অব তারাপুর” – এইচএসএস এর আয়োজনে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ও ফ্রী চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়। উক্ত ফ্রী চিকিৎসা ও ফ্রী ব্লাড গ্রুপিং ক্যাম্পে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩নং তারাপুর ইউনিয়ন’র স্বনামধন্য চেয়ারম্যান আমিনুল ইসলাম লেবু সহ বিশেষ অতিথি বৃন্দ উপস্থিত ছিলেন। সেই সাথে “ভয়েস অব তারাপুর” এর আয়োজনে চাচিয়া মীরগঞ্জ চরকের হাটে ক্যাম্পটি অনুষ্ঠিত হয়েছে।

    “ভয়েস অব তারাপুর” এর প্রতিষ্ঠাতা সভাপতি দেলোয়ার হোসাইন জানান, আমরা বিনামূল্যে সারা দেশে অসহায় রোগী দের ব্লাড ম্যানেজ করে দিয়ে থাকি এই গ্রামের লোকেরা এখনো যানেনা তাদের ব্লাড গ্রুপ কি মানুষ কে ব্লাড ডোনেট করলে তার কোন ক্ষতি হবে কিনা এ বিষয়ে সবাইকে জানানোর জন্য গ্রামে রক্তের গ্রুপ নির্নয় করা হয় আর সাথে অসহায় রোগীদের চিকিৎসা দেওয়া হয় এবং উক্ত ফ্রী চিকিৎসা ও ফ্রী ব্লাড গ্রুপিং ক্যাম্পে অঙ্গ সংগঠনে অনেক সেচ্ছাসেবী সদস্য ছিলেন।

    এছাড়াও ” নবপ্রান ব্লাড ডোনার ক্লাব” এর সভাপতি মোঃ মশিউর রহমান আশিক ও সাধারন সম্পাদক আমিনুল ইসলাম আকাশ “হিউম্যান সার্ভিস সুন্দরগঞ্জ” এর সভাপতি মোঃ নুর মিয়া নুর এবং “ভয়েজ অব তারাপুর” এর সদস্য বৃন্দ লিমন ইসলাম লায়ন,সোহান মিয়া,ডাঃ বিদ্যুৎ চন্দ্র বর্মন, মমিনুল ইসলাম,শাহিন মিয়া,সাকিব মিয়া,আমিনুল,কামরুল,শামীম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ব্যবস্থাপনায়ঃমা ডায়াগনস্টিক সেন্টার ও সেবা ডায়াগনস্টিক সেন্টার, সুন্দরগঞ্জ, গাইবান্ধা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ